Home / এক্সক্লুসিভ / আমি যেভাবে বলতে বলবো সেভাবেই করতে হবে: সৃজিতকে মিথিলা

আমি যেভাবে বলতে বলবো সেভাবেই করতে হবে: সৃজিতকে মিথিলা

সৃজিত বলছিলেন আমি যেভাবে বলবো সেভাবে বললে সেটা অসাধারণ হবে। এরই ফাঁকে মিথিলা বলেন- আমা’র দেশে আসছো, আমি যেভাবে বলতে বলবো সেভাবেই করতে হবে।

সম্প্রতি ক্যামেরার সামনে দাঁড়িয়ে একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দেয়ার সময় এভাবেই কথাগুলো বলেছিলেন সৃজিত ও মিথিলা।

সৃজিত জানান, আমাদের দু’জনকে নিয়ে অনেকের কৌতুহল আছে। আম’রা সেই কৌতুহল দূর করতে কথা বলেছি ক্যামেরার সামনে। আপনারা অ’পেক্ষায় থাকুন সব কৌতুহল দূর হয়ে যাবে।

মিথিলা বলেন, আমি আর সৃজিত মন খুলে কথা বলেছি। আপনাদের সব প্রশ্নের উত্তর আর কৌতুহল দূর করার জন্য বিশেষ সাক্ষাৎকার দিয়েছি। আপনারা খুব শিগগিরই আমাদের নিয়ে নানা প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

সিরাজগঞ্জ মেডিকেল অ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের শিক্ষার্থীকে যৌন নিপীড়ন, মানসিক নির্যাতন, সামাজিক যোগাযোগমাধ্যমে কুরুচিপূর্ণ বার্তা প্রদানের অভিযোগ উঠেছে শিক্ষক ও হোস্টেল সুপারভাইজার ডা. কাজী রফিকুল আলমের বিরুদ্ধে। এ ঘটনায় ওই শিক্ষার্থী সিরাজগঞ্জ সদর এমপি, স্বাস্থ্য অধিদফতর (ঢাকা) পরিচালক প্রশাসনসহ সরকারি বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ মেডিকেল অ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের মেডিকেল অফিসার ডা. কাজী রফিকুল আলম দীর্ঘদিন যাবত হোস্টেল শিক্ষার্থীদের সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার ভয় দেখিয়ে ক্লাসে আপত্তিকরভাবে শরীরে স্পর্শ এবং সামাজিক যোগাযোগমাধ্যমে

অশ্লীল বার্তা প্রদান করেন। এসব প্রস্তাবে রাজি না হলে রাষ্ট্রীয় চিকিৎসা ও মৌখিক পরীক্ষায় ফেল করানোর হুমকি প্রদান করেন।