Home / এক্সক্লুসিভ সংবাদ / বেশি না আমি অতটুকুতেই খুশি : দীঘি

বেশি না আমি অতটুকুতেই খুশি : দীঘি

২০২১ সালের এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এবারের এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি।
রাজধানীর স্টামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেন এই নায়িকা। তিনি এইচএসসি পরীক্ষায় ৩.৭৫ (এ মাইনাস) পেয়ে পাস করেছেন।

ইন্টারমিডিয়েটের পরে দীঘির পরিকল্পনা ছিল আর্কিটেক্ট হওয়ার; যা এক সাক্ষাৎকারে বলেছিলেন। তবে রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সে বিষয়টি একেবারে নাকচ না করে দিলেও বললেন ভিন্ন কথা। জানালেন কিছুদিন পর নতুন করে পরিকল্পনা করবেন।

ফলাফল পেয়ে দীঘি বললেন, আমি যে এ মাইনাস পেয়েছি এতেই অনেক খুশি। সারাদিন শুটিং শেষ করে পড়াশোনা- তার মধ্যে মহামারির মধ্যে বিপর্যস্ত হয়ে পড়েছিল জনজীবন, তেমনইভাবে আমাদের শিক্ষা জীবনও থমকে গিয়েছিল। রেজাল্ট যে দিয়েছে এই বেশি। এখন বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে পরিকল্পনা করতে হবে। তবে কী পরিকল্পনা এখনই বলতে চাইছি না।

আটটি সাধারণ শিক্ষা বোর্ডের অধীনে ২০২১ সালের উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এবার গড় পাসের হার ৯৫ দশমিক ২৬ শতাংশ। এর মধ্যে ফলের সর্বোচ্চ সূচক জিপিএ-৫ পেয়েছেন ১ লাখ ৮৯ হাজার ১৬৯ জন।