Home / এক্সক্লুসিভ / শাহরুখ পুত্রের নতুন গোপন তথ্য ফাঁস

শাহরুখ পুত্রের নতুন গোপন তথ্য ফাঁস

শাহরুখ খান বলিউড ইন্ডাস্ট্রির কিং খান। নব্বইয়ের দশকের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন তিনি। শুরুর সময় থেকেই নিজের দর্শকদের একাধিক হিট ছবি উপহার দিয়েছেন অভিনেতা। ইন্ডাস্ট্রির তিন খানের মধ্যে একজন তিনি।

তাকে বলিউডের বেশিরভাগ মানুষই সমীহ করে চলেন। তাকে এক ঝলক দেখার আশায় তার বাড়ি ‘মান্নাত’এর সামনে ভিড় জমান বহুমানুষ। আপাতত, বড়পর্দায় তাকে দেখার অপেক্ষায় দিন গুণছেন তার অগণিত ভক্তরা। কারণে-অকারণে মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় অভিনেতাকে। সম্প্রতি নিজের ছেলের সূত্র ধরেই আবারো চর্চার আলোয় উঠে এসেছেন শাহরুখ খান।

আরিয়ান খান ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সেলেব কিড। গতবছর থেকে একটু বেশিই মিডিয়াতে চর্চায় রয়েছেন তিনি। উল্লেখ্য, গতবছর মাদক মামলায় একটি বিলাসবহুল ক্রুজ থেকে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান। সেইসময় প্রায় একমাস জেলে কাটাতে হয়েছিল শাহরুখপুত্রকে। ঐ সময়টায় মিডিয়াতে খান পরিবারের সম্মান নিয়ে রীতিমতো প্রশ্ন উঠেছিল। চর্চা চলেছিল তুমুল। তবে এখন সেই প্রসঙ্গ থিতিয়ে গিয়েছে মিডিয়াতে। তবে সম্প্রতি নিজের ছেলের নতুন সম্পর্কের সূত্র ধরে চর্চায় অভিনেতা।

শোনা গিয়েছে, এক সুন্দরীর সাথে প্রায়ই সময় কাটাতে দেখা যায় শাহরুখপুত্র আরিয়ান খানকে। তিনি অপরিচিত কেউ নন, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা সানায়া কাপুর তিনি। ছোট থেকেই একে অপরের সাথে পরিচয় তাদের। খান পরিবারের সাথেও ভালো সম্পর্ক কাপুর পরিবারের। সঞ্জয় কাপুর ও শাহরুখ খান বন্ধু হিসেবে বেশ ঘনিষ্ঠ, তা বলাই বাহুল্য। সম্প্রতি সানায়া কাপুরের সাথে আরিয়ান খানের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

সানায়া কাপুর নিঃসন্দেহে একজন জনপ্রিয় সেলেব কিড। ছোট থেকেই বাবার সূত্র ধরে চর্চার আলোয় তিনি। মডেলিং দিয়েই বিনোদন জগতে পা রেখেছেন সানায়া। ইতিমধ্যেই বড়পর্দার ডেবিউ ঘটেছে তার। ইন্ডাস্ট্রির অন্যতম দুই জনপ্রিয় তরুণ অভিনেত্রী জাহ্নবী কাপুর ও অনন্যা পান্ডের সাথে প্রায়ই দেখা মেলে তার। জাহ্নবী কাপুর ও সানায়া কাপুর দুই বোন, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি নিজেদের সম্পর্ক নিয়ে এই চর্চার আলোয় আরিয়ান ও সানায়া।