Home / এক্সক্লুসিভ সংবাদ / খোলামেলা পোশাক পরায় উরফি জাভেদকে পর্ন ছবির অফার!

খোলামেলা পোশাক পরায় উরফি জাভেদকে পর্ন ছবির অফার!

ফের খবরের শিরোনামে চলে এলেন উরফি জাভেদ। তবে এবার অদ্ভুত পোশাকের জন্য নয়।

বরং এক সংবাদ মাধ্যমকে দেওয়া বিস্ফোরক সাক্ষাৎকার দিয়ে সবার নজর কেড়ে নিলেন উরফি।

উরফি জাভেদ মানেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অদ্ভুত পোশাক পরে নানা ভিডিও, নানা ছবি। পাপারাৎজিরা তো মুখিয়ে থাকেন উরফির একটা ছবি পাওয়ার জন্য। আর উরফিও তেমনি, ভাইরাল হওয়ার জন্য যা খুশি করেই চলেছেন। এই যেমন, কখনো পর্দা কেটে জামা পরেন, কখনো বিকিনি পরে ফুল তোলেন, কখনো আবার শুধুই শরীরে তালা-চাবির পোশাক বানিয়ে ঘুরে বেড়ান। অদ্ভুত পোশাকের জন্য়ই জনপ্রিয় হয়েছেন উরফি।

তবে সেই উরফিই নাকি সম্প্রতি পেয়েছেন পর্ন ছবিতে অভিনয়ের অফার। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উরফি জানান, আমি জানি ফিল্ম ইন্ডাস্ট্রি কখনো আমাকে মেনে নেবে না। সম্প্রতি আমাকে একজন কাস্টিং ডিরেক্টর বলেছে, আমার ইমেজ নাকি এতটাই বাজে যে কেউ আমাকে ভাল প্রোজেক্টে কাস্ট করবে না। তবে আমি নাকি খুব সহজেই পর্ন ছবিতে কাজ পেতে পারি।

উরফি আরও বলেন, আমার কাছে বেশ কিছু অ্যাডাল্ট ছবির অফারও এসেছে। তবে আমি এই ধরনের ছবিতে একেবারেই আগ্রহ নই। শুধুমাত্র খোলামেলা পোশাক পরার মানেই এই নয় যে আমি নীল ছবির নায়িকা।

উরফির কথায়, বলিউডের মূল ধারার ছবিতেই কাজ করতে চাই। আর অভিনয় ও চরিত্রের খাতিয়ে সবটাই করতে পারি!

লখনউয়ে জন্ম উরফির। সেখানেই পড়াশোনা। ২০১৬ সালে ‘বাডে ভাইয়া কি দুলহানিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন উরফি। ‘বিগ বস ওটিটি’ শো’য়ের প্রতিযোগী ছিলেন তিনি। সুত্র : সংবাদ প্রতিদিনের।