Home / এক্সক্লুসিভ / মিটিংয়ের নামে পরিচালক আমাকে খেতে ডাকতেন : মিম

মিটিংয়ের নামে পরিচালক আমাকে খেতে ডাকতেন : মিম

অভিনেতা সিদ্দিকের সাবেক স্ত্রী মডেল মারিয়া মিম সম্প্রতি অজ্ঞাত এক পরিচালকের দিকে অভিযোগের আঙুল তুললেন। জানালেন, একজন পরিচালক তাকে মিটিং এর নামে হুইস্কি খেতে ডাকেন।

নিজের ফেসবুক ওয়ালে এমন অভিযোগ তুলে সমাধানও দিয়েছেন তিনি। ওই পরিচালককে উদ্দেশ্য করে বলেছেন, ‘তোর যদি কোনো মেয়ে পছন্দ হয় সরাসরি অফার করবি, এতো (!) করার কী আছে?’

ঘটনাটি বিস্তারিত লিখেছেন মারিয়া মিম। লিখেছেন, ‘আমার লাইফে সেরা একটা ইডিয়ট ডিরেক্টর দুই চারটা কাজ করে নিজেকে সেই লেভেল এর ডিরেক্টর ভাবে, মিটিং এর নামে বলে হুইস্কি খাবা? উনার নাকি চরিত্রই এমন সবার সাথে প্রেম করে বেড়ায়। যাহোক ভাই, তোর যদি কোনো মেয়ে পছন্দ হয় সরাসরি অফার করবি, এতো (!)

করার কী আছে? তুই কি সবাইকে ছোটলোক শিল্পী মনে করিস নাকি? ৩-৪ লাখ টাকার প্রোজেক্ট করে খুব (!) ফালায় দিবি। তোদের মতো নর্দমা মিডিয়ায় কেন? মেয়েগুলো কেন তোদের বয়কট করে না?’

বিষয়টি নিয়ে মিমের সঙ্গে যোগাযোগ করে পরিচালকের নাম জানতে চাইরে তিনি আপাতত নাম প্রকাশ করতে চান না বলে জানান। তবে তিনি আশা করেন যতটুকু বলেছেন তাতেই হয়তো তাদের শিক্ষা হবে।

পরে আরেক পোস্টে এই উঠতি মডেল লিখেছেন, এখানে সবসময় রাজনীতির শিকার হতে হয় যতই তোমার ট্যালেন্ট থাকুক না কেন? প্রেমিকা বানাতে চাইবে সবসময়।

২০১২ সালের ২৪ মে মারিয়া মিম ও সিদ্দিকের বিয়ে সম্পন্ন হয়। ২০১৩ সালের ২৫ জুন তারা পুত্রসন্তানের বাবা-মা হন। ২০১৯ সালে তারা আলাদা হয়ে যান। মিম বলেন, ‘এখন আমার একমাত্র চিন্তা মডেলিং ও

অভিনয় ক্যারিয়ার নিয়ে। আমি বেশ কয়েকবছর দেশে থাকবো। এই সময়টাতেই বেশকিছু কাজ করার ইচ্ছে রয়েছে। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্মে কাজ করার ইচ্ছে আছে। শিগগির আমার ‘গুলশানের চামেলি’ ছবির কাজ শুরু হবে।