Home / এক্সক্লুসিভ সংবাদ / বাসর রাতে খাটভর্তি ফুল দেখে স্বামীকে অদ্ভুত প্রশ্ন নববধূর

বাসর রাতে খাটভর্তি ফুল দেখে স্বামীকে অদ্ভুত প্রশ্ন নববধূর

বিয়ের পর প্রথম রাতটিই যে কোনো দম্পতির জীবনের সেরা মূহুর্ত৷ বিয়ের পর নবজীবনে পা রেখে একে অপরের সঙ্গে কাটানো প্রথম রাতটিকে ফুলশয্যা বলে। আর স্বাভাবিকভাবেই বিয়ের পূর্বে এই রাত নিয়ে প্রত্যেকটা মানুষই বিভিন্ন রকমের স্বপ্ন দেখেন৷ আর তেমনই স্বপ্ন ছিল এই যুবকের।

তিনি ফুলশয্যার রাত স্মরণীয় করে রাখার জন্য চেষ্টার কোনো খামতি রাখেননি। ফুলশয্যার খাট থেকে শুরু করে দেওয়াল সব সাজিয়েছেন ফুল দিয়ে। তবে তিনি ভাবেননি, তার স্ত্রী ঘরে ঢুকেই এমন প্রশ্ন করবেন। ফুলশয্যার রাতে ঘরে ঢুকেছেন নববধূ। ঘরে ঢুকেই তিনি দেখলেন খুব সুন্দর করে বিছানা সাজিয়েছেন তার স্বামী। বিছানার পাশে দেওয়ালে হেলান দিয়ে তরুণ দাঁড়িয়ে। ভেবেছিলেন, স্ত্রী এই দৃশ্য দেখে আনন্দ পাবেন। তবে ঘরে ঢুকেই তরুণীর প্রশ্ন, ‘তা হলে শোবো কোথায়?’ তার পরেই ওই তরুণের হতাশ মুখ। মনে মনে তিনি ভাবছেন, পরিশ্রমটা দেখলেন না তার স্ত্রী।

আর এই তরুণ ও তার স্ত্রীর কথোপকথনের ভিডিও হয়। দিল্লির এক দম্পতির এই ভিডিওটি প্রকাশ হয়েছে ইনস্টাগ্রামে। এরই মধ্যে ভিডিওটি প্রায় ৪০ লাখ মানুষ দেখেছেন। অনেকে যেমন দম্পতিকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন, আবার অনেকে নানা রকমের মজার মন্তব্যও করেছেন। কেউ তরুণের উদ্দেশে লিখেছেন, বেচারা। কেউ আবার বলেছেন, খুব খারাপ ভাবে অপমান করেছেন স্ত্রী। কেউ আবার লিখেছেন, তরুণের কথা ভেবে খারাপ লাগছে। তবে পুরো দৃশ্য দেখে হাসি চাপতে পারছি না।