Home / এক্সক্লুসিভ সংবাদ / ক্রিকেটারদের সবচেয়ে সুন্দরী স্ত্রীরা

ক্রিকেটারদের সবচেয়ে সুন্দরী স্ত্রীরা

ভা’রতীয় উপমহাদেশ তো বটেই, সারা’বিশ্বেই ক্রিকেটাররা তারকার ম’র্যাদা পেয়ে থাকেন। ক্রিকেটারদের জীবনসঙ্গিনীর দিকেও নজর থাকে সবার। বেশ কিছু ক্রিকেটার রয়েছেন যাদের স্ত্রী’রা রূপে ছাড়িয়ে গেছেন অন্যদের। তারকা ক্রিকেটারদের সুশ্রী স্ত্রী’দের নিয়েই পাঠকদের জন্য আজকের আয়োজন:

জেসিম লরা- আন্দ্রে রাসেল : আন্দ্রে রাসেলের স্ত্রী’ ছাড়াও ক্যারিবিয়ান সুন্দরী জেসিম লরার আরেকটি পরিচয় আছে। তিনি পেশায় একজন মডেল। সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ জনপ্রিয় লরা। ইনস্টাগ্রামে সব সময় নিজের মোহনীয় ছবি আপলোড করেন মিস রাসেল।

আন্দ্রে রাসেলের স্ত্রী’ ছাড়াও ক্যারিবিয়ান সুন্দরী জেসিম লরার আরেকটি পরিচয় আছে। তিনি পেশায় একজন মডেল। সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ জনপ্রিয় লরা। ইনস্টাগ্রামে সব সময় নিজের মোহনীয় ছবি আপলোড করেন মিস রাসেল।

ক্যানডিস ফ্যালজন- ডেভিড ওয়ার্নার : ক্যানডিস ফ্যালজন ক্রিকেটারদের সুন্দরী স্ত্রী’র তালিকায় প্রথম’দিকেই আছেন। তিনিও পেশায় একজন মডেল। অস্ট্রেলিয়া ওপেনার ডেভিড ওয়ার্নার ২০১৫ সালের এপ্রিলে লৌহমানবী হিসেবে পরিচিত ক্যানডিসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

ক্যানডিস ফ্যালজন ক্রিকেটারদের সুন্দরী স্ত্রী’র তালিকায় প্রথম’দিকেই আছেন। তিনিও পেশায় একজন মডেল। অস্ট্রেলিয়া ওপেনার ডেভিড ওয়ার্নার ২০১৫ সালের এপ্রিলে লৌহমানবী হিসেবে পরিচিত ক্যানডিসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

সু ডুমিনি- জেপি ডুমিনি : ২০১১ সালে সু ই’রাসমাসকে বিয়ে করেন দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার জেপি ডুমিনি। সু পেশায় একজন মডেল। ক্রিকেটারদের সুন্দরী স্ত্রী’র তালিকায় সুও বেশ এগিয়ে। ২০১১ সালে সু ই’রাসমাসকে বিয়ে করেন দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার জেপি ডুমিনি। সু পেশায় একজন মডেল। ক্রিকেটারদের সুন্দরী স্ত্রী’র তালিকায় সুও বেশ এগিয়ে।

উম্মে আহমেদ শিশির- সাকিব আল হাসান : অনুমিতভাবেই ক্রিকেটারদের সুন্দরী স্ত্রী’দের তালিকায় আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী’ উম্মে আহমেদ শিশির। ইঞ্জিনিয়ারিংয়ে পড়লেও শিশির একজন গৃহিনী। ক্রিকেটারদের সুন্দরী স্ত্রী’র তালিকায় একদম ওপরের দিকে অবস্থান শিশিরের।

অনুমিতভাবেই ক্রিকেটারদের সুন্দরী স্ত্রী’দের তালিকায় আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী’ উম্মে আহমেদ শিশির। ইঞ্জিনিয়ারিংয়ে পড়লেও শিশির একজন গৃহিনী। ক্রিকেটারদের সুন্দরী স্ত্রী’র তালিকায় একদম ওপরের দিকে অবস্থান শিশিরের।

মায়ান্তি ল্যাংগার- স্টুয়ার্ট বিনি : ক্রিকেটারদের স্ত্রী’দের মধ্যে সবচেয়ে আলোচিত বলা যায় ভা’রতীয় অলরাউন্ডার স্টুয়ার্ট বিনির সহধ’র্মিণী মায়ান্তি ল্যাংগার। পেশায় মায়ান্তি একজন অনুষ্ঠান সঞ্চালক। তিনি স্টার স্পোর্টসের হয়ে কাজ করেন। ক্রিকেট ও ফুটবলসহ বিভিন্ন টুর্নামেন্টে উপস্থাপনা করে খ্যাতি অর্জন করেছেন ক্রীড়া জগতের গ্ল্যামা’র গার্ল মায়ান্তি।

ক্রিকেটারদের স্ত্রী’দের মধ্যে সবচেয়ে আলোচিত বলা যায় ভা’রতীয় অলরাউন্ডার স্টুয়ার্ট বিনির সহধ’র্মিণী মায়ান্তি ল্যাংগার। পেশায় মায়ান্তি একজন অনুষ্ঠান সঞ্চালক। তিনি স্টার স্পোর্টসের হয়ে কাজ করেন। ক্রিকেট ও ফুটবলসহ বিভিন্ন টুর্নামেন্টে উপস্থাপনা করে খ্যাতি অর্জন করেছেন ক্রীড়া জগতের গ্ল্যামা’র গার্ল মায়ান্তি।

সানিয়া মির্জা- শোয়েব মালিক : ভা’রত ও পা’কিস্তান চিরশত্রু হলেও সেই ধারণাকে বুড়ো আঙুল দেখিয়ে ঘর বেঁধেছেন ভা’রতের সানিয়া মির্জা ও পা’কিস্তানের শোয়েব মালিক। ক্রিকেটারদের সুন্দরী স্ত্রী’র তালিকায় সানিয়া মির্জা বেশ এগিয়ে। ভা’রত ও পা’কিস্তান চিরশত্রু হলেও সেই ধারণাকে বুড়ো আঙুল দেখিয়ে ঘর বেঁধেছেন ভা’রতের সানিয়া মির্জা ও পা’কিস্তানের শোয়েব মালিক। ক্রিকেটারদের সুন্দরী স্ত্রী’র তালিকায় সানিয়া মির্জা বেশ এগিয়ে।

আনুশকা শর্মা- বিরাট কোহলি : বিরাট কোহলির স্ত্রী’ আনুশকা শর্মাকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। এরইমধ্যে বলিউডে শক্ত জায়গা করে নিয়েছেন আনুশকা। ২০১৭ সালের সেপ্টেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হন কোহলি ও আনুশকা। বিরাট কোহলির স্ত্রী’ আনুশকা শর্মাকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। এরইমধ্যে বলিউডে শক্ত জায়গা করে নিয়েছেন আনুশকা। ২০১৭ সালের সেপ্টেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হন কোহলি ও আনুশকা।