Home / এক্সক্লুসিভ সংবাদ / যাকে চেনেন তার সঙ্গেই শুয়েছেন, গোপন কথা ফাঁস মন্দনার

যাকে চেনেন তার সঙ্গেই শুয়েছেন, গোপন কথা ফাঁস মন্দনার

তারা সকলেই জেলের কয়েদি। একে অপরকে ফিসফিস করে জীবনের কথা বলেন। তাতেই ফাঁস হয়ে যায় কত গোপন কথা, কত রহস্য! অনুষ্ঠানের প্রতি পর্বের পরেই আলোচনা শুরু হয় বলিউডে।

বলা বাহুল্য, সেই জেলখানা বলিউড অভিনেতা কঙ্গনা রানাউতের। সালমান খানের ‘বিগ বস’-এর পর কঙ্গনার রিয়্যালিটি শো ‘লক আপ’ই এ বার বিতর্কের শিরোনামে। ‘লক আপ’-এর ভেতর কে নেই! অভিনেতা নিশা রাওয়াল, বিতর্কিত কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি, মডেল পুনম পাণ্ডে, অভিনেতা পায়েল রোহতগি থেকে শুরু করে রয়েছেন ইরানিয়ান অভিনেতা মন্দনা করিমিও।

এসব অভিনেত্রীর তাদের নানা কীর্তি নিয়েই রোজ হইচই। সদ্য ক্যামেরার সামনে পুনমের পোশাক খোলা নিয়ে বিতর্কের পর এ বার সাড়া ফেললেন মন্দানা করিমিও।

শেষ পর্বে তিনি ফাঁস করে দিলেন প্রাক্তন স্বামী তথা নামী ব্যবসায়ী গৌরব গুপ্তর কাণ্ডকারখানা। মন্দনা জানান, তাদের বিবাহ বিচ্ছেদের পর কত মহিলার যে শয্যাসঙ্গী হয়েছেন গৌরব তার হিসেব নেই। যেন এই অপেক্ষাতেই ছিলেন তাঁর প্রাক্তন স্বামী!

ব্যবসায়ী গৌরব গুপ্তার সঙ্গে ২০১৭ সালে বিয়ে হয় মন্দনা করিমির। কিন্তু ২০২১ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। কেন বিচ্ছেদ? রিয়্যালিটি শো লক আপ-এ কারণ জানালেন তিনি।

মন্দনা বলেন, আড়াই বছর ধরে আমরা পরস্পরকে ডেট করেছি। এরপর আমরা এনগেজড হই। এরও সাত-আট মাস পর বিয়ে করি। আট মাস আমরা একসঙ্গে ছিলাম। কিন্তু তারপর থেকেই সমস্যা শুরু হয়। আমরা আলাদা থাকতে শুরু করি। ২০২১-এ আমাদের বিবাহবিচ্ছেদ হয়।

মন্দনা আরও জানান ২০১৭ থেকে ২০২১, এই চার বছরের মধ্যে তার এমন কোনো পরিচিত নেই, যার সঙ্গে তার স্বামী সঙ্গম করেনি। তিনি বলেন, এই চার বছরে আমার পরিচিত সকলের সঙ্গে ও শুয়েছে।

এরপরও চার বছর ধরে কেন গৌরব গুপ্তার সঙ্গে তিনি সংসার টিকিয়ে রাখলেন? যদিও সেই উত্তর গোপন রাখেন ইরানিয়ান মডেল।