Home / দাম্পত্য জীবন / সহবাস করার পর যে সকল কাজ কখনোই করবেন না!

সহবাস করার পর যে সকল কাজ কখনোই করবেন না!

কোয়ালিটি টাইম বা সঙ্গীর সঙ্গে বিছানায় কাটানোর পর অনেক মেয়েই জরিয়ে ধরে থাকতে ভালো বাসেন। আবার অনেকেই তৃপ্তিতে মজে থাকা প্রেমিককে এমন সব প্রশ্ন করে, যে একেবারে রেগে মেগে আগুন হয় প্রেমিক বা প্রেমিকা। আপাতত সরল শুনতে লাগলেও, প্রশ্নগুলো কী কী জেনে নিন। যা অনেক বেশি বিরক্তিকর।



বলবেন না, কেমন লাগলোঃ ব্যাস, ওইটুকু তারিফ। জাস্ট ভালো লাগল! এই যে এত কসরত করল সে, প্রেমিকা কোথায় ওসাম, অ্যামেজ়িং, হট, বলে বাহবা দেবে, তা না। শুধু নরম গলায় বলল, “ভালো লাগল!” এতে প্রশংসায় গলে যায় না কোনও পুরুষ। সুপারলেটিভ শুনতে চায়। জিজ্ঞেস করবেন না, তুমি এখন কী করবে? সহবাসের পর ওই ধকলের পর প্রেমিককে তার পরবর্তী কাজের কথা একেবারেই জিজ্ঞেস করা ঠিক না। এই প্রশ্ন শুনলে সে ভয়ানক রেগে যায়। মনে করতে শুরু করে, প্রেমিকার প্রেম বলে কিছু নেই, সবটাই শরীর।



জানতে চাইবেন না, কেন থামলে? হতেই পারে ক্লান্তির কারণে প্রেমিক খানিক বিশ্রাম নিতে চাইছেন। সে সময় তাকে বিশ্রাম নিতে দিন। ব্যতিব্যস্ত করে তুলবেন না একেবারে। জানতে চাইবেন না থেমে যাওয়ার কারণ। বলবেন না, তুমি কি আবার করতে চাও? অনেক পুরুষেরই একবার সহবাস করে তৃপ্তি আসে না। তারা একই সঙ্গে একাধিকবার তৃপ্ত হতে চায়। এমন সময় অধৈর্য হয়ে যদি পাশ কাটানোর জন্য কোনও প্রশ্ন করেন প্রেমিক অসন্তুষ্ট হতে পারে।



প্রাক্তন প্রেমিকের সঙ্গে তুলনা নয়ঃ “তুমি ওর চেয়ে বেটার”, এই ধরনের তুলনা একেবারেই করতে যাবেন না। সহবাস করার পর পুরুষ সাধারণত রিল্যাক্স করতে চায়। সে সময় প্রাক্তন প্রেমিকের কথা বলে তাকে অযথা বিব্রত করার চেষ্টা করবেন না।