Home / এক্সক্লুসিভ সংবাদ / পুষ্পা শাড়ি নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়

পুষ্পা শাড়ি নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়

তেলেগু অভিনেতা আল্লু অর্জুনের নতুন সিনেমা পুষ্পা জ্বরে কাঁপছে গোটা ভারত। সিনেমার সংলাপ, ‘পুষ্পা ঝুঁকেগা নেহি’, ‘পুষ্পা নাম শুনকে ফ্লাওয়ার সামঝে ক্যায়া, ফায়ার হ্যায় ম্যায়’ কিংবা গান ‘কোকা কোকা’ দেশটিতে জনপ্রিয় হয়েছে।

ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটারে মিম, রিল তৈরি হয়েছে সিনেমার সংলাপ, গান নিয়ে। এবার ভারতের সুরাটের ব্যবসায়ী চরণজিৎ পাল সিং তৈরি করলেন পুষ্পা শাড়ি। চরণজিৎ জানান, তিনি নিজে অভিনয়ের সঙ্গে যুক্ত। পুষ্পার জনপ্রিয়তা দেখেই এই শাড়ি বানানোর উদ্যোগ নিয়েছেন তিনি।

চরণজিৎ বলেন, ‘বাহুবালী সিনেমার সময়ও আমি বাহুবালী শাড়ি বানিয়েছিলাম। এবার পুষ্পা শাড়ি বানিয়েছি। মানুষের উৎসাহ রয়েছে এই শাড়ি নিয়ে। পরীক্ষামূলকভাবে প্রথমে প্রায় তিন হাজার শাড়ি বানিয়েছি। বিভিন্ন জায়গা থেকে অর্ডার আসছে।

কীভাবে এ শাড়ি বানানোর ভাবনা এলো জানতে চাইলে চরণজিৎ বলেন, শুধু ব্যবসার কথা ভেবে নয় বরং অভিনয়ে মুগ্ধ হয়েই পুষ্পা সিনেমার সঙ্গে জড়িতদের উৎসর্গ করেই এই শাড়ি বানিয়েছি।’

গোটা সিনেমার বিভিন্ন দৃশ্য শাড়িতে প্রিন্ট করে ফুটিয়ে তোলার ঘটনা অবশ্যই নতুন। ফেসবুকে ও টুইটারেও ভাইরাল হয়েছে সুরাটের চরণজিৎ ক্রিয়েশনের তৈরি পুষ্পা শাড়ি।

মূল্যবান লাল চন্দন কাঠের অবৈধ বাণিজ্যকে ঘিরে আবর্তিত হয়েছে ‘পুষ্পা’ সিনেমার গল্প। তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এটি। এই সিনেমার জন্য আল্লু অর্জুন নিজেকে আগাগোড়া বদলেছেন। স্টাইলিশ রূপ ছেড়ে ধারণ করেছেন ভিন্ন অবয়ব। সিনেমাটিতে তার বিপরীতে আছেন রাশমিকা মান্দানা। এছাড়া জনপ্রিয় মালায়লাম অভিনেতা ফাহাদ ফাসিলও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।