Home / এক্সক্লুসিভ / ব্যবসায় নামছেন মাহিয়া মাহি

ব্যবসায় নামছেন মাহিয়া মাহি

জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। যিনি খুব অল্প সময়ে জয় করে নিয়েছেন লাখো ভক্তের হৃদয়। তার দক্ষ অভিনয় এবং সৌন্দর্য সহজেই ভক্তের মন ছুঁয়ে যায়। চলচ্চিত্র জগতে তিনি বেশ সফল। তেমনি সফল ব্যক্তিগত জীবনেও।

মাহিয়া মাহির প্রেমে পড়েছিলেন রাকিব। প্রেম থেকে শুভ পরিণয়। বিয়ের আগে মাহির শুটিং সেটে গিয়ে বসে থাকতেন রাকিব। বিয়ের পর মাহির জন্মদিনে প্রকাশ্যে চুম্বন, মক্কার মরুভূমিতে তাদের রোমান্স করতে দেখা গেছে।

সবই রাকিবের ভালোবাসার বহিঃপ্রকাশ। সংসার তার ভালোই কাটছে। অভিনয়ে খুব বেশি একটা নিয়মিত নেই তিনি। অদূর ভব্যিষতে তিনি হয়তো আর অভিনয়ে ফিরবেনই না। এমনটা আরো বোঝা গেলো তার সমসাময়িক চিন্তা থেকে।

এ কথা সবারই জানা, তার স্বামী রাকিব গাজীপুরের স্বনামধন্য ব্যবসায়ী। সেই গুণে এবার নিজেও শুরু করতে যাচ্ছেন পুরোদমে ব্যবসা। সম্প্রতি গণমাধ্যমে তিনি এ কথা জানিয়েছেন। তবে তার ব্যবসা মূলত রেস্টুরেন্টের।

ইতোমধ্যেই সব কিছু প্রস্তুত। এই রোজার প্রথম দিন থেকেই যাত্রা শুরু করতে যাচ্ছেন ‘ফারিশতা’ নামের রেস্টুরেন্ট দিয়ে। লোকেশন গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে। তিনটি ফ্লোর নিয়ে এই রেস্টুরেন্টের আয়তন ছয় হাজার বর্গফুটের বেশি।

কিছুদিন আগে মাহিয়া মাহি অভিনীত ওয়েব ফ্লিম মুক্তি পেয়েছিল বায়োস্কোপে। এখন তিনি ব্যস্ত ‘অফিসার’ নামে নতুন চলচ্চিত্রের শুটিংয়ে। বদিউল আলম পরিচালিত এই চলচ্চিত্রে মাহির বিপরীতে অভিনয় করছেন অভিনেতা ও নির্মাতা ডি এ তায়েব।