Home / এক্সক্লুসিভ সংবাদ / সারা শরীরজুড়ে শুধু ছবি আর ছবি! উরফির এ কেমন পোশাক?

সারা শরীরজুড়ে শুধু ছবি আর ছবি! উরফির এ কেমন পোশাক?

ক্যামেরার সামনে নানা কাণ্ড ঘটিয়ে থাকেন উরফি জাভেদ। তার সৌজন্যেই খবরের শিরোনামে উঠে আসে তার নাম। কখনো খোলামেলা পোশাক পরে ফটোশুট, তো কখনো যৌন আবেদন ভরা উদ্দাম নাচ। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভাইরাল হতে হয়, তা যেন রপ্ত করে ফেলেছেন উরফি। তবে এবারটি যা করলেন উরফি, তা দেখে সবাই হতবাক! নেটিজেনদের প্রশ্ন, এমন পোশাক কারা পরে!

গল্পটা হল, সম্প্রতি উরফি তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে, সারা শরীরে শুধুমাত্র ছবি লাগিয়ে রেখেছেন উরফি। তাও আবার নিজের ছবি। এই ভিডিও পোস্ট করে উরফি লিখলেন, চিনে নাও আসল উরফিকে!

লাখনাউয়ে জন্ম উরফির। সেখানেই পড়াশোনা। ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন উরফি। ‘বিগ বস ওটিটি’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি।

নিজেকে কীভাবে খবরে রাখতে হয় তা ভালই শিখে ফেলেছেন অভিনেত্রী উরফি জাভেদ। তাই তো প্রায় প্রতিদিনই এমন কিছু একটা করে দেন, যে গোটা সপ্তাহ উরফিকে নিয়েই মত্ত থাকে গুঞ্জন পাড়া। তর্ক-বিতর্ক থেকে ব্যঙ্গ-বিদ্রুপ, সবই হয়। তবে তা নিয়ে বিশেষ মাথা ঘামান না অভিনেত্রী। তিনি নিজের কাজেই মগ্ন থাকেন। আর নিয়মিত সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করতেই থাকেন।