Home / এক্সক্লুসিভ সংবাদ / বিয়ের আগে মা হতে চলায় ট্রোল নায়িকাকে

বিয়ের আগে মা হতে চলায় ট্রোল নায়িকাকে

সোশ্যাল মিডিয়ায় জোর ট্রোলিং শ্রীমা ভট্টচার্যকে নিয়ে। যদিও এখানে ট্রোলের মুখে শ্রীমা নন, বরং তার অভিনীত চরিত্র দ্যুতি। বর্তমানে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তিনি। আর সেখানে দ্যুতির উপর রেগে রয়েছেন বেশ কিছু দর্শক।

আপাতত দেখা যাচ্ছে মা হতে চলেছে তিনি। এদিকে সে অবিবাহিতা। আর গল্পের এই সিরিয়াস মোড়েই দর্শক মজলেন মিমে। নীনা গুপ্তার বাধাই দো-র পোস্টার এডিট করে পরপর বসিয়ে দেওয়া হয়েছে ‘খড়কুটো’ অভিনেতাদের মুখ। নীনা গুপ্তার মুখের জায়গায় দ্যুতি ওরফে শ্রীমার মুখ কেটে বসানো! নীনাও যে এই ছবিতে অন্তঃসত্ত্বা ছিলেন! এদিকে রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায় হাসিমুখে দ্যুতির পেটে হাত রেখেছেন। রাহুলেরই সন্তানের মা দ্যুতি।

শ্রীমা নিজেই এই মিমটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন। জানিয়েছেন, পোস্টারটি দেখে কিছুতেই হাসি থামাতে পারছি না। যারা কষ্ট করে এটি বানিয়েছেন তাদের ধন্যবাদ। সঙ্গে তিনি সবাইকে অনুরোধ জানিয়েছেন ধারাবাহিকটি দেখার জন্য ও এত ভালোবাসা দেওয়ার জন্য। সঙ্গে সবসময় পাশে থাকার জন্যও ধন্যবাদ জানাতে ভোলেননি।

দুই পরিবারের গল্প নিয়ে ‘গাঁটছড়া’। ভট্টাচার্য পরিবারের তিন মেয়ে ও সিংহরায় পরিবারের তিন ছেলে। এরমধ্যে বড় বোন দ্যুতির সঙ্গে হিরে ব্যবসায়ী ঋদ্ধিমানের সম্বন্ধ হয়। কিন্তু বিয়ের দিন সে পালায় রাহুলের বুদ্ধিতে। বিয়ে করতে বাধ্য হয় খড়ি। কিন্তু পরে খড়ি যখন জানতে পারে রাহুল ভালোবাসার ফাঁদে ফেলে ঠকিয়েছে তার দিদি দ্যুতিকে, খড়ি চায় দেওরের মুখোশ সবার সামনে খুলে দিতে। এর মাঝেই খবর আসে রাহুলের সন্তানের মা হতে চলেছে দ্যুতি। এই নিয়েই এখন ধামাকা হচ্ছে মেগায়।