Home / এক্সক্লুসিভ সংবাদ / দেশের কোথাও ভিক্ষুক দেখা যায় না: তথ্যমন্ত্রী

দেশের কোথাও ভিক্ষুক দেখা যায় না: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিএনপির নেতাকর্মীরা দেখতে পায় না উল্লেখ করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সব মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। দেশের কোথাও আর ভিক্ষুক দেখা যায় না। সরকারের নানামুখী উন্নয়নে বাংলাদেশ যখন প্রশংসায় ভাসছে তখন মিথ্যাচারে ব্যস্ত বিএনপি। সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ জে’লা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অ’তিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিএনপি দুই কারণে নির্বাচনে যেতে ভ’য় পায়। খালেদা জিয়া ও তারেক রহমান দ’ণ্ডপ্রা’প্ত আ’সামি এবং নানা অ’পকর্মের কারণে জনগণ থেকে দূরে সরে যাওয়ায় তারা নির্বাচনে যেতে চায় না। এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাব’ি’ষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা প্রমুখ বক্তব্য দেন।

জে’লা আওয়ামী লীগের ভা’রপ্রা’প্ত সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে এবং ভা’রপ্রা’প্ত সাধারণ সম্পাদক আব্দুস সামা’দ তালুকদার সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান। সম্মেলনে ভা’র্চুয়ালি যোগ দিয়ে প্রধান অ’তিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।