Home / এক্সক্লুসিভ সংবাদ / নাটকে সংসার জীবনে পা রাখলেন তাহসান-ফারিন

নাটকে সংসার জীবনে পা রাখলেন তাহসান-ফারিন

ভালোবাসা দিবসে ইউটিউবে মুক্তি পায় সময়ের ব্যাস্ততম অ’ভিনয়শিল্পী তাহসান খান ও তাসনিয়া ফারিণের ‘কমলা রঙের রোদ’ শিরো’নামে একক নাটক। এটি পরিচালক শিহাব শাহীন নির্মাণ করেন। মুক্তির পর দর্শকমহলে দারুণ সাড়া ফেলে নাটকটি। দর্শক আগ্রহের কারণে এবার নির্মিত হলো নাটকটির সিক্যুয়েল। পূর্বের মতো নতুন সিক্যুয়েলের গল্প ডা. জাহান সুলতানার।

নাটকটির সিক্যুয়েল নির্মাণের কারণ ব্যাখ্যা করে শিহাব শাহীন বলেন, ‘কমলা রঙের রোদ’ নাটকটি দর্শকরা অনেক বেশি পছন্দ করেছেন। প্রচারের পর অনেকে এর সিক্যুয়েল নির্মাণের অনুরোধ করেন। একটা কাজ যখন দর্শকরা বেশি পছন্দ করেন, তখনই তারা সিক্যুয়েল দেখতে চান। সেই জায়গা থেকেই আমা’দের এই প্রচেষ্টা।নতুন সিক্যুয়েরর গল্প প্রস’ঙ্গে শিহাব শাহীন বলেন, বছরের পর বছর পেরিয়ে গেলেও সন্তান না হওয়ায় পারিপার্শ্বিক যে চাপ,

তার নেতিবাচক অ’ভিজ্ঞতাই দেখানো হয়েছিল আগের গল্পে। এবার তাদের সংসার জীবন নিয়ে পরবর্তী গল্প দেখানো হবে। সেই আফসানার রহস্যের জট এবারের গল্পে খুলতে যাচ্ছে। এ নাটকে আফসানা চরিত্রে অ’ভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। তিনি বলেন, নাটকটির সিক্যুয়েল আরো আগে হওয়ার কথা ছিল। কিন্তু ক’রো’নাসহ নানা কারণে হয়ে উঠেনি। কাজটি দর্শকরা পছন্দ করেছেন, যার কারণে এটি আবারো নির্মিত হয়েছে।

‘কমলা রঙের রোদ ২’-এর গল্প প্রসঙ্গে শিহাব শাহীন বলেন, ‘বছরের পর বছর পেরিয়ে গেলেও সন্তান না হওয়ায় পারিপার্শ্বিক যে চাপ, তার নেতিবাচক অভিজ্ঞতাই দেখানো হয়েছিল আগের গল্পে। এবার তাদের সংসার জীবন নিয়ে পরবর্তী গল্প দেখানো হবে। সেই আফসানার রহস্যের জট এবারের গল্পে খুলতে যাচ্ছে।’

নাটকটিতে আফসানা চরিত্রে অভিনয় করা অভিনেত্রী তাসনিয়া ফারিণ বলেন, ‘নাটকটির সিক্যুয়েল আরো আগে হওয়ার কথা ছিল। কিন্তু করোনাসহ নানা কারণে হয়ে উঠেনি। কাজটি দর্শকরা পছন্দ করেছেন, যার কারণে এটি আবারো নির্মিত হয়েছে। সেই আফসানার পরবর্তীতে কী হলো, তা এবার জানতে পারবে দর্শকরা।’ ‘কমলা রঙের রোদ টু’ নাটকে আরো অভিনয় করেছেন খালেকুজ্জামান, মিলি বাশার প্রমুখ। কয়েক দিন আগে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।