Home / আজকের নিউজ / আমার ভালোই লাগে, অনেকটা দুধের স্বাদ ঘোলে মেটানোর মত: শ্রাবন্তী

আমার ভালোই লাগে, অনেকটা দুধের স্বাদ ঘোলে মেটানোর মত: শ্রাবন্তী

চৌদ্দ বছর ধরে ছোট পর্দা থেকে নিজেকে আড়াল করে রেখেছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপ্সিতা শবনম শ্রাবন্তী। তবে সবসময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরব থাকেন এই অভিনেত্রী।

বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন তিনি। দুই কন্যা সন্তানের মা এক সময়ের সাড়া জাগানো এই অভিনেত্রী। আমেরিকা থেকেই নিয়মিত তার ভক্তদের কমেন্টের রিপ্লাই দেন। সবার সঙ্গেই ভালোভাবে মিশে যান সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শখের বসে অবসর সময়ে ফেসবুকের নয়া ফিচার রিলসে বিভিন্ন ভিডিওতে গানের সঙ্গে ঠোঁট মেলান। আর এই রিলস বানানো নিয়েই বিপত্তি। তার বানানো রিলসের নিচে অনেক ফেসবুক ব্যবহারকারী করেন বিরূপ মন্তব্য। এসব নেতিবাচক মন্তব্য দেখে মনক্ষুণ্ণ শ্রাবন্তীর। এই নেতিবাচক মন্তব্য থেকে বাঁচতে ফেসবুকে পোস্ট দিতে বাধ্য হয়েছেন রং নাম্বার খ্যাত এই অভিনেত্রী।

গেল শনিবার (৪ নভেম্বর) রাতে ফেসবুকে তিনি লেখেন, ‘আমি মিডিয়াতে কাজ করি না আজ ১৪ বছর হয়ে গেল। বা’চ্চাদের স্কুলে দিয়ে এসে যখন ভালো লাগে একটু রিলস বানাই। আমার ভালোই লাগে। অনেকটা দুধের স্বাদ ঘোলে মেটানোর মত। অভিনয় তো করতে পারি না অনেক ঝামেলার কারণে, তাই একটু রিলস করতে ভালোই লাগে।

কিন্তু, এক রিলস করতে যেয়ে বুঝলাম কিছু মানুষ আর কিছু মানুষ নাই। এত নোং’রা হতে পারে তা ভাবতেও ক’ষ্ট হয়। আহারে তোরা কবে মানুষ হবি ভাই? কিছু মেয়েদের কমেন্টস পড়লে আমি ভাষা খুঁজে পাই না। ফেইক প্রোফাইল থেকে কমেন্টস করে। যদিও কেয়ার করি না কিন্তু হাসি পায় আর ভাবি কত নিচে নামতে পারে মানুষ।

ভাই ও বোনেরা, আমি আপনাদের আগেও নাই পিছেও নাই। খুব সিম্পল লাইফ আমার দুই বা’চ্চা নিয়ে। আমি কারো ক্ষ’তি করছি না আর করবও না। আমার জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, রং নাম্বার ও ব্যাচেলর সিনেমায় অভিনয় করা শ্রাবন্তী ২০১০ সালে বিয়ে করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক খোরশেদ আলমের সঙ্গে। তারপর থেকেই মিডিয়া জগৎ থেকে পুরোপুরি বিদায় নেন। দুই মেয়ে রাবিয়াহ আলম ও আরিশা আলমকে নিয়ে সময় কাটে তার।