Home / আজকের নিউজ / আগে না বুঝে করতাম, এখন বুঝে করি: অপু বিশ্বাস

আগে না বুঝে করতাম, এখন বুঝে করি: অপু বিশ্বাস

ক’দিন পরেই ফাইনাল ফুটবল বিশ্বকাপ ২০২২। উন্মাদনায় ভাসছে গোটা বিশ্ব। সেই ঢেউ লেগেছে বাংলাদেশের ফুটবলপ্রেমীদের মনে। এদেশে আর্জেন্টিনা ও ব্রাজিল ফুটবল দলের সমর্থকরা সংখ্যাগুরু। বিশ্বকাপের মৌসুমে এই দুই দল নিয়ে উত্তেজনা কখনও মাত্রা ছাড়ায়। অন্যান্য দর্শকের মধ্যে তারকাদেরও রয়েছে খেলা নিয়ে বেশ উত্তেজনা।

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাসও মেতেছেন এতে। আর তাই তো কথা বলেছেন তিনি প্রিয় দলকে নিয়ে। বাংলাদেশে প্রতিবারের মত এবারও বেশ ফুটবল প্রেমীদের মধ্যে দেখা যাচ্ছে উন্মাদনা। দেশে প্রায় ৮০% ফুটবলপ্রেমী আর্জেন্টিনা, ব্রাজিল এবং মেসি, নেইমারকেই নিয়ে তুমুল আলোচনায় আছেন। এছাড়াও দেশের মানুষের মধ্যে অন্যান্য দেশের প্রতি সাপোর্টার খুবই কম ।

তাই তারা সব সময় আলোচনা ও সমালোচনায় প্রতিবারের মত এবারো পিছনে রয়েছেন। ফুটবল নিয়ে এবার গণমাধ্যমে মন্তব্য করলেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তিনি জানান, পাঁচবারের বিশ্বকাপজয়ী ব্রাজিল দলের সাপোর্টার আমি। তাই আর সব ফুটবল ফ্যানদেরও ব্রাজিল সমর্থন করতে অনুরোধ জানাই। আগেও ব্রাজিল দল করতাম, তবে সেটা না বুঝে।

এখন ফুটবল খেলাটা বেশ বুঝি, তাই ব্রাজিলই আমার সেরা দল। ব্রাজিলের সাপোর্টার অপু বিশ্বাস আরও বলেন, ফুটবল খেলা যারা পছন্দ করেন এবং বোঝেন, তারা আসলেই ব্রাজিলকে সাপোর্ট করেন। ব্রাজিলের খেলোয়াড়দের খেলায় আলাদা একটা ছন্দ আছে, যা অন্য দলের ক্ষেত্রে আমি অনুভব করি না।

উল্লেখ্য, অপু বিশ্বাস দীর্ঘ দেড় যুগ ধরে সিনেমায় কাজ করছেন। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছেন। মাঝে কিছুটা বিরতি দিয়ে এখন আবারও সিনেমায় নিয়মিত হয়েছেন। সরকারি অনুদানপ্রাপ্ত ‘লাল শাড়ি’ সিনেমার শুটিং ব্যস্ত সময় পাড় করছেন তিনি। এতে অপুর বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, দোয়েল প্রমুখ।