Home / আজকের নিউজ / দীঘির সাথে কাজ করে বেশ আরাম পেয়েছি: ইমন

দীঘির সাথে কাজ করে বেশ আরাম পেয়েছি: ইমন

চলচ্চিত্রে শিশু শিল্পী হিসেবে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া সেই দীঘি এবার আসছেন নায়িকা হয়ে। তিনি ক্লাস নাইনে থাকা অবস্থা থেকেই নায়িকা হিসেবে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন। দীঘি ছয় বছরে ৩৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন, যার অধিকাংশই ব্যবসাসফল। তার অভিনয় দিয়ে জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। শিশু শিল্পী পেরিয়ে তিনি ইতিমধ্যে একটি সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেছেন।

জানা যায়, তার দ্বিতীয় সিনেমা নিয়ে কাজ শুরু করেছেন নায়ক ইমনের সাথে। ‘হলদি মিক্সড’ নামে একটি মিউজিক্যাল ফিল্মে কাজ করেছেন তারা। হলুদের অনুষ্ঠানের ৯টি গানের অংশবিশেষ নিয়ে তৈরি হয়েছে পাঁচ মিনিটের ওই ম্যাশআপ মিউজিক্যাল ফিল্ম।

পরিচালনা করেছেন সোহেল রাজ ‘হলদি মিক্সড’ মিউজিক্যাল ফিল্মটি। তিনি জানান, মিউজিক্যাল ফিল্মটিতে হলুদের অনুষ্ঠানে মেয়ে ও ছেলেপক্ষের পরিবারের সদস্যদের মধ্যে আনন্দ, খুনসুটি ও হইচই ফুটে উঠেছে।

ইমন বলেন, এটি গল্পভিত্তিক মিউজিক্যাল ফিল্ম। একটি হলুদের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের মধ্যকার গল্প বলা হয়েছে এখানে। দীঘি নাচে বেশ পারদর্শী। নাচের সঙ্গে ওর এক্সপ্রেশন দারুণ। ওর সঙ্গে কাজটি করে বেশ আরাম পেয়েছি।

এ বিষয়ে দীঘি জানান, আগে মিউজিক ভিডিওতে কাজ করেছি। কিন্তু এ রকম বিয়ের হলুদের অনুষ্ঠানের সেট ফেলে, সাজিয়ে আগে কাজ করিনি। সিনেমার আদলেই শুটিং হয়েছে। হলুদবাড়ির আনন্দের মতো শুটিংয়েও বেশ মজা করেছি।