Home / আজকের নিউজ / সিয়াম যতবার বলবে, দেব? আমি ততবারই রাজি হয়েছি: সুনেরাহ

সিয়াম যতবার বলবে, দেব? আমি ততবারই রাজি হয়েছি: সুনেরাহ

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়াতে সিয়াম এবং ‍সুনেরাহ একটি ভাইরাল হয়। যেখানে দেখা গিয়েছিলো অভিনেতা সিয়াম আহমেদ সুনেরাহকে কষে চড় মারেন। সুনেরাহর অপরাধ ছিল, তিনি সবার সামনে সিয়ামকে জাপটে ধরে চুমু দিয়েছিলেন।

এটি একটি সিনেমার দৃশ্য জানার পরও কম গঞ্জনা সইতে হয়নি তাকে। এবার তিনি জানালেন, ওই চড়ের দৃশ্যে অভিনয় করতে গিয়ে সিয়ামের হাতে ৮-১০টি চড় খেতে হয়েছিল তাকে। সিনেমাটির মোশন পোস্টার উন্মোচন এবং মুক্তির তারিখ ঘোষণা উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই এ কথা জানান সুনেরাহ।

এই চরিত্রে অভিনয় করতে গিয়ে কয়টি চড় খেতে হয়েছিল জানতে চাইলে সুনেরাহ বলেন— ‘ওই দৃশ্যে শুটিংয়ের সময় সিয়াম আমাকে একাধিকবার বলছিল চড় দেব? আমি বললাম, দে। প্রথম যে ও চড়টা দিল। আমার চশমাটা পড়ে গেল, গাল কেটে গেল। কিন্তু অভিনয় করি তো, একটা দায়বদ্ধতা থাকে। তাই বলতে পারি না এই দৃশ্যে অভিনয় করব না।

সিয়াম যতবার বলল, দেব? ততবারই বললাম দে। সে-ও চড় দিল। এই দৃশ্যটি করতে আট থেকে দশটি চড় দিয়েছিল আমাকে।’ আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিত হতে অন্তর্জাল। সিনেমাটি পরিচালনা করছেন ঢাকা অ্যাটাক খ্যাত পরিচালক দীপংকর দীপন। এতে সুনেরাহ জুটি বেঁধেছেন সিয়ামের সঙ্গে।

সুনেরাহ-সিয়াম ছাড়া আরও অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।