Home / এক্সক্লুসিভ / হঠাৎ রাজ-পরীর ফেসবুকে কাপড় শূন্য ছবি ভাইরাল!

হঠাৎ রাজ-পরীর ফেসবুকে কাপড় শূন্য ছবি ভাইরাল!

সময়ের জনপ্রিয় ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজ। ‘পরাণ’, হাওয়া সিনেমা দুইটি বিশেষ করে এনে দিয়েছে তাকে অনেক জনপ্রিয়তা। অন্যদিকে সিনেমা থেকে দূরে আছেন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। রাজ ও পরী একে অপরের স্বামী-স্ত্রী৷

কয়েক মাস থেকে স্বামী রাজের কর্মকাণ্ড এর জন্য অভিমানে ভাসছে পরীমনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা সময় বিভিন্ন কথা লিখে পোস্ট দিয়ে তার দুঃখ ও অভিমানের প্রকাশ করছেন।

এদিকে, হঠাৎ রাজ-পরী প্রায় অর্ধ শররীর খালি গায়ে নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যম প্রোফাইলে ছবি পোস্ট করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা ছবি দিয়ে ফের আলোচনায় এলেন তারা। ছবিতে দেখা গেছে, রাজ খালি গায়ে, পরীমণি অর্ধ-ন-গ্ন।

শুক্রবার সকালে নিজের ফেসবুক পেজে একটি ছবি প্রকাশ করেন রাজ। সেখানে দেখা গেছে, সমুদ্রের পাশে খালি গায়ে দাঁড়িয়ে আছেন রাজ। তার পরনে রয়েছে শুধু ট্রাউজার। ক্যাপশনে লিখেছেন, সমুদ্র হলো শক্তিশালী ও সুরেলা।

রাজের ছবি প্রকাশের এক ঘণ্টা পর অন্তর্বাস পরা নিজের একটি ছবি প্রকাশ করেন তিনি। ছবিতে দেখা গেছে, অর্ধ নগ্ন শরীরে আধা শোয়া ভঙ্গিমায় চিৎ হয়ে আছেন এ নায়িকা। ক্যাপশনে লিখেছেন, দেশে নাকি প্রচুর থ্রোব্যাক (ফিরে দেখা) চলে!

বিশ্বকাপের প্রথম রাউন্ডর পর পরীমনিকে খুশি করতে আর্জেন্টিনার জার্সি পড়েছিলেন শরীফুল রাজ। আর এবার বিশ্বকাপ থেকে ব্রাজিলের ছিটকে পড়ার পর সেই ঘটনারই মধুর প্রতিশোধ নিচ্ছেন পরীমনি। সামাজিক যোগাযোগমাধ্যমে পরী জানিয়েছেন আগামী সাতদিন ব্রাজিলের জার্সি পড়ে ঘুরবেন তিনি। প্রসঙ্গত, গুণিন সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন রাজ-পরী। প্রেমের মাত্র সাতদিনের মধ্যেই বিয়ে করেন তারা, আর এর কিছুদিন পরেই দেন সন্তানের আগমনের ঘোষণা।