Home / এক্সক্লুসিভ / ২৭ বছরের মেয়ের বয়সী ফতিমাকে তৃতীয়বার বিয়ে করতে চলেছেন আমির খান!

২৭ বছরের মেয়ের বয়সী ফতিমাকে তৃতীয়বার বিয়ে করতে চলেছেন আমির খান!

বলিউডের মিস্টার পারফেকশনিস্টকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। ছোট বয়সেই প্রেম থেকে বিবাহ নিয়ে শিরোনামে রয়েছেন আমির খান। এবারও ২৭ বছরের ছোট ফতিমার সঙ্গে আমিরের তৃতীয় বিয়ের গুঞ্জন শুরু হয়েছে বলিপাড়ায়।

‘দঙ্গল’ ছবিরে শুটিংয়ের সময় থেকেই হাঁটুর বয়সী মেয়ে ফতিমার প্রেমে পড়েন আমির খান। তখন থেকেই গুঞ্জনের সূত্রপাত। শুধু তাই নয়, এই কারণেই নাকি দ্বিতীয় বিয়ের ইতি টেনেছেন আমির খান। যা নিয়ে আলোচনা, বিতর্ক কম হয়নি।

দঙ্গল গার্ল ফতিমার জন্যই নাকি ঘর ভেঙেছে আমির-কিরণের। একটা সময়ে আমির ও ফতিমার বিয়ের খবরেও উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। যদিও সম্পর্ক নিয়ে স্পিকটি নট আমির ও ফতিমা। ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, আমির খানের সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছেন ফতিমা সানা শেখ।

সম্প্রতি ফতিমার নয়া পোস্টে জল্পনা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন খুব শীঘ্রই তৃতীয় বিয়েটাও সেরে ফেলবেন আমির খান। ছবির ক্যাপশন দেখেই প্রশ্ন উঠেছে যে আমিরের সঙ্গেই তৃতীয় বিয়েটা সেরে ফেলতে চাইছেন ফতিমা।

বিয়ের মরশুমে একাধিক তারকার গাটছড়া খবর প্রকাশ্যে আসছে। তবে কি সেই তালিকায় রয়েছেন ফতিমা সানা শেখ। নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেন ফতিমা। যা ভাইরাল হতে না হতেই বিয়ের জল্পনা শুরু হয়ে গেছে।

কী এমন পোস্ট করলেন ফতিমা যে ফের আমিরের সঙ্গে তৃতীয় বিয়ের গুঞ্জন উস্কে দিল। সোশ্যাল মিডিয়ায় নিজের একগুচ্ছ হট ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন। যার ক্যাপশনে লিখেছেন, ‘নট বাধব না বাধব না’, সেটাই আসল প্রশ্ন।

ফতিমার এই নট কি লেহেঙ্গার ব্লাউজের নাকি আমিরের সঙ্গে গাঁটছড়া তা নিয়েই জল্পনা তুঙ্গে। ছবিতে দেখা যাচ্ছে সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে একটি ডিজাইনার ব্লাউজ পরেছেন ফতিমা। ভিন্টেজ এক গাড়ির সামনে দাঁড়িয়েই পোজ দিয়েছে ফতিমা। যেখানে দেখা যাচ্ছে ব্লাউজের পিঠের কাছটা পুরোটাই খোলা।

নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, নিজের এনগেজমেন্টের পর এবার বাবার বিয়েরও প্রস্তুতি শুরু করে দিয়েছো। কেউ লিখেছেন, তৃতীয় মায়ের সঙ্গে ভাব জমাচ্ছ নাকি। আর একজনের তো তর সইছে না, তিনি সটান প্রশ্ন করে লিখেছেন, বিয়েটা কবে আমির আর ফতিমার?

দিনকয়েক আগের মেয়ে ইরার বাগদানে দুই প্রাক্তন স্ত্রীদের সঙ্গে দেখা গেছে আমির খানকে। মেয়ের বাগদান শেষ হতেই বাবা আমিরের বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছে। যদিও আগে শোনা গিয়েছিল লাল সিং চাড্ডার পরই বিয়েটা করে ফেলবেন বলিউডের মি.পারফেকশনিস্ট।