Home / অন্যান্য / রাতে খেলার আগে আমার দম বন্ধ হয়ে যায়: পরীমণি

রাতে খেলার আগে আমার দম বন্ধ হয়ে যায়: পরীমণি

কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টের উন্মাদনায় মেতেছে পুরো বাংলাদেশ। পিছিয়ে নেই চলচ্চিত্রের তারকারাও; তারাও নিজের প্রিয় দলের প্রতি সমর্থন ভালোবাসা নানাভাবে প্রকাশ করছেন। তাদের মধ্যে কেউ কেউ কট্টর ব্রাজিলের সমর্থক কেউ আর্জেন্টিনার। ঢাকাই শোবিজের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির প্রিয় দল আর্জেন্টিনা।

আর্জেন্টিনার কট্টর সমর্থক পরীমণি। প্রিয় দলের খেলা দেখতে সব কাজ ছুটি দিয়ে টিভির সামনে বসে যান তিনি। কিন্তু স্বস্তি নিয়ে খেলা দেখা হয় না তার। মেসি বাহিনী কি করবে না করবে— সেই ভাবনায় খেলার আগেই দম বন্ধ হয়ে আসে তার। সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান তিনি।

প্রিয় দল আর্জেন্টিনার খেলা। ১০তারিখ রাত ১টার দিকে তারা মাঠে নামবে নেদারল্যান্ডস এর বিপক্ষে। এ নিয়ে তার টেনশন কেমন হচ্ছে— জানতে চাইলে এ কথা জানান তিনি। পরীমণি বলেন, ‘টেনশনে হবে না কেন। খেলা শুরুর আগে তো টেনশনে আমার দম বন্ধ হয়ে যাওয়ার মতো অবস্থা হয়। তবে রাজ ব্রাজিল সমর্থক হলেও আমাকে টেনশন ফ্রি রাখার চেষ্টা করে। আর্জেন্টিনার জার্সি পরে খেলা দেখে আমাকে উৎসাহ দেয়।’

বাংলাদেশ সময় রাত ১টায় মাঠে নামবে আর্জেন্টিনা-নেদারল্যান্ডস । এই ম্যাচে নামার আগে কোনো ঝুঁকি নিতে চান না আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি। জানিয়েছেন, সেরা একাদশ নিয়েই মাঠে নামবে তার দল। আশা করা যায়, কোচের এই বার্তা শুনে কিছুটা হলেও স্বস্তি পাবেন পরীমণি।

মাতৃত্বজনিত কারণে বর্তমানে অভিনয় থেকে দূরে আছেন পরীমণি। তিন মাস বয়সী পুত্র রাজ্যকে নিয়েই কাটে তার সময়। সম্প্রতি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে তার নতুন চলচ্চিত্র ‘মা’। মাতৃত্বটা যখন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন ঠিক তখন পর্দায়ও মা হয়ে আসছেন এই অভিনেত্রী।