Home / এক্সক্লুসিভ / যেন পোশাক ছাড়াই হাজির শ্রীদেবীর মেয়ে জাহ্নবী! দেখুন

যেন পোশাক ছাড়াই হাজির শ্রীদেবীর মেয়ে জাহ্নবী! দেখুন

একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, জাহ্নবী কাপুর তার মা শ্রীদেবী, তার কাছ থেকে উত্তরাধিকারসূত্রে পাওয়া বৈশিষ্ট্য এবং তাঁকে যে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে সে সম্পর্কে খোলামেলা কথা বলেছেন। শ্রীদেবী বলিউডের সবচেয়ে প্রিয় অভিনেত্রীদের একজন। তিনি তাঁর ভক্তদের হৃদয়ে একটি আলাদা জায়গা তৈরি করেছিলেন এবং শিল্পে নিজের জন্য একটি বেঞ্চমার্ক তৈরি করেছিলেন। শ্রীদেবী কন্যা জাহ্নবী বর্তমানে তাঁর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত মুভি ‘গুডলাক জেরি’-এর সাফল্যে ব্যস্ত। ভক্তরা তাঁর নতুন অবতার এবং ছবিতে তাঁর অভিনয় পছন্দ করছেন।

বলিউডের নিউ জেনারেশনে বেশ জনপ্রিয় জাহ্নবী। মায়ের পথ ধরেই পথ চলছেন তিনি। মায়ের হাত ধরে যাত্রা করেছিলেন। তবে তার অভিষেকটা দেখে যেতে পারেননি বলিউড ডিভা শ্রীদেবী। কিন্তু তিনি যে মায়ের মতোই নিজেকে মেলে ধরতে সক্ষম তার প্রমাণ দিয়ে যাচ্ছেন। গ্ল্যামার আর অভিনয় দিয়ে নিজেকে এরই মধ্যে আলোচনায় এনেছেন। তাকে আলোচনা দিয়েছে প্রেম-সম্পর্কও। তবে নতুন করে তিনি আলোচনায় এলেন পোশাকের কারণে।

জিম হোক বা ডিনার ডেট- খাটো পোশাক জাহ্নবীর বেশ পছন্দের। পাপারাৎজিদেরও বেশ প্রিয় বলিউডের এই উঠতি অভিনেত্রী। এবার ন্যুড ড্রেসে ভাইরাল হলেন তিনি। পোশাকটি একেবারে গায়ের সঙ্গে মিশে গেছে। তার সুঠাম চেহারায় লেপ্টে থাকা স্কিন কালারের পোশাকটি নজর কাড়ছে সবার।

মুম্বাইতেই তার এই ছবি উঠেছে। নিজের গাড়ি থেকে নেমে কোথাও যাচ্ছেন জাহ্নবী। এই পোশাকের সঙ্গে তার হাতে রয়েছে কালো রঙের একটি ব্যাগ ও সাদা স্নিকার। মুখে সামান্য মেকআপ আর খোলা চুল। সেই ছবিতেই এখন উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম।

এদিকে সম্প্রতি নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন জাহ্নবী। শোনা যাচ্ছে আবারও তার প্রথম হিরো ঈশানের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। জাহ্নবীকে এমনকি শ্রীদেবীর মেয়ে হওয়ার কারণে তাঁকে তাঁর মায়ের সঙ্গে তুলনা করে যে সমালোচনার মুখোমুখি হতে হয় সে সম্পর্কেও খোলাখুলি কথা বলেন তিনি। ‘লোকেরা তাঁর ৩০০টি ছবির সঙ্গে আমার প্রথম চারটি ছবির তুলনা করছে। আমি অন্য কিছু সম্পর্কে জানি না তবে আমি এই ক্যারিয়ারটি তাঁর জন্য কাজ করতে চাই। নাম তো রোশন করনা হি পড়েগা। আমি এভাবে ছেড়ে যেতে পারি না।’