Home / এক্সক্লুসিভ / এবার একসঙ্গে রোমান্স করবেন কৃতি-শহীদ

এবার একসঙ্গে রোমান্স করবেন কৃতি-শহীদ

বলিউডের জনপ্রিয় দুই তারকা শহীদ কাপুর ও কৃতি স্যানন একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন। রোমান্টিক ঘরানার চলচ্চিত্রের জন্য এই দুই তারকা বরাবরই ভক্ত-অনুরাগীদের পছন্দের শীর্ষে। ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলার একটি প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটির একটি ছোট অংশের শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। শহীদ এবং কৃতি, দুজনই শুটিংয়ে অংশগ্রহণ করেছেন।

দীনেশ ভিজনা প্রযোজিত সিনেমাটি পরিচালনা করবেন পরিচালক অমিত জোশী। এটি তাঁর প্রথম পরিচালনা হতে যাচ্ছে। সিনেমাটির নাম এখনো ঠিক হয়নি। শোনা যাচ্ছে, এতে কৃতিকে রোবটের ভূমিকায় দেখা যাবে এবং শহীদ একজন রোবট বিশেষজ্ঞের ভূমিকায় অভিনয় করবেন।

এই মুহূর্তে কৃতির হাতে বেশ শক্তিশালী কিছু সিনেমার লাইনআপ রয়েছে। সামনে মুক্তি পাবে কৃতির ‘ভেরিয়া’। এতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। এ ছাড়া প্রভাস এবং সাইফ আলী খানের সঙ্গে তাঁর আদিপুরুষ, কার্তিক আরিয়ানের সঙ্গে ‘শেহজাদা’, টাইগার শ্রফের সঙ্গে ‘গানপাথ : পার্ট ওয়ান’ এবং কারিনা কাপুর খান এবং টাবুর সঙ্গে রিয়া কাপুরের ‘দ্য ক্রু’ সিনেমায় দেখা যাবে অভিনেত্রীকে।

অন্যদিকে শহীদ কাপুর রাজ এবং ডিকে পরিচালিত আসন্ন চলচ্চিত্র ‘ফারজি’ দিয়ে তাঁর ওটিটি আত্মপ্রকাশ করতে যাচ্ছে। আলী আব্বাস জাফরের অ্যাকশন ফিল্ম ‘ব্লাডি ড্যাডি’ও রয়েছে তাঁর হাতে।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া