Home / আজকের সংবাদ / পোশাক ছাড়া শরীরে আর্জেন্টিনার পতাকা জড়িয়ে ভাইরাল মৌ খান

পোশাক ছাড়া শরীরে আর্জেন্টিনার পতাকা জড়িয়ে ভাইরাল মৌ খান

এবাররে আসরে আর্জেন্টিনার শুরুটা ভালো হয়নি। কাতারে চলছে ফিফা ফুটবল বিশ্বকাপ। সেই জোয়ারে ভাসছে গোটা বিশ্ব। নিজের প্রিয় দলকে সমর্থন জানিয়ে গলা ফাটাচ্ছেন ভক্তরা। নানা ভাবে নিজের প্রিয় দলের প্রতি ভালোবাসার জানান দিচ্ছেন তারা। তাদেরই একজন ঢাকাই সিনেমার নায়িকা মৌ খান। প্রিয় দল আর্জেন্টিনার পতাকা গায়ে জড়িয়ে নজর কেড়েছেন তিনি।

এ প্রসঙ্গে মৌ বলেন, ছোটবেলা থেকেই আমি আর্জেন্টিনার ভক্ত। মেসিকে খুব পছন্দ করি। তার খেলা, পার্সোনালিটি সবই আমাকে আকর্ষণ করে। আমি শুধু মেসিকেই সাপোর্ট করবো। আশা করি, তারা ফাইনালে যাবে। তিনি আরও বলেন, সবাই জার্সি পরে ছবি শেয়ার করছে। আমি আমার প্রিয় দলকে নিয়ে ভিন্ন কিছু করার কথা ভাবছিলাম। এজন্যই গায়ে পতাকা জড়িয়ে ফটোশুট করেছি।

এ ব্যাপারে সংবাদমাধ্যমকে তিনি জানান, ‘আর্জেন্টিনা ফুটবল দলের অনেক বড় ভক্ত আমি। ব্যতিক্রম কিছু করার ইচ্ছা ছিল প্রিয় দলটির জন্য। তাই এই ছবি তোলা। তিনি আরও জানান, ফটোগ্রাফার বিপু ভাই আমার পছন্দের দলটির কথা জেনে এই ছবি গুলো তুলে দিয়েছেন।

মৌ আরও জানান, আমি মেসির খেলা আমার ভালো লাগে, তার ব্যক্তিত্ব আমাকে অনেক বেশি আকর্ষণ করে। শুধু আর্জেন্টিনাকেই সমর্থন করে যাবো, হারুক জিতুক সমস্যা নেই।’

আর্জেন্টিনার ফটোশুট নিয়ে এই অভিনেত্রী আরও জানান ‘সবাই তো জার্সি পরে ছবি তোলে। আমার মনে হচ্ছিল একটু ভিন্নভাবে ছবি তুলব। পরে এই পতাকা জড়িয়ে ছবি তুললাম। আমার ভক্তরাও ছবিটা খুব পছন্দ করেছে।’

উল্লেখ্য, জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধে ‘বাহাদুরী’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন মৌ। শুক্রবার (২৫ নভেম্বর) সকাল থেকেই রাজধানীর পল্লবীতে সিনেমাটির দৃশ্যধারণে অংশ নিয়েছেন তিনি। এছাড়াও তার অভিনীত আরও সাতটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।