Home / এক্সক্লুসিভ / যখন যেভাবে করি, শতভাগ দেওয়ার চেষ্টা করি: মিথিলা

যখন যেভাবে করি, শতভাগ দেওয়ার চেষ্টা করি: মিথিলা

শিশুতোষ একটি চলচ্চিত্রে এবার অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। শাহরিয়ার কবিরের লেখা ‘নুলিয়াছড়ির সোনার পাহাড়’ অবলম্বনে নির্মিত শিশুতোষ চলচ্চিত্রে দেখা যাবে তাকে।

২০২০-২১ সালের সরকারি অনুদানপ্রাপ্ত শিশুতোষ সিনেমাটি পরিচালনা করছেন লুবনা শারমিন। সহ-প্রযোজনায় আছেন মেঘলা ইসলাম। এতে আরও অভিনয় করছেন নায়ক ইমন। গত ২৮ অক্টোবর থেকে চট্টগ্রামে শুটিং শুরু হয়েছে এটির।

সিনেমার শুটিংসহ বিভিন্ন বিষয় নিয়ে সোমবার (৩১ অক্টোবর) দুপুরে একটি সংবাদের সঙ্গে কথা বলেছেন মিথিলা। তিনি বলেন, আমার অনেক পছন্দের একটি উপন্যাস এটি, ছোটবেলায় পড়েছিলাম। উপন্যাসের নেলি খালা চরিত্রটিও আমার কাছে প্রিয়। ছোটবেলায় পড়া প্রিয় উপন্যাসের প্রিয় নেলি খালা চরিত্রে অভিনয় করছি।

এই সিনেমায় অভিনয়ের অন্যতম কারণ এটি নুলিয়া ছড়ির সোনার পাহাড় উপন্যাস থেকে নেওয়া। আর কোনো কারণ নেই। কক্সবাজার ও চট্টগামে শুটিং হচ্ছে। এরপর ঢাকায় শুটিং হবে। এটি ছোটদের সিনেমা। আমি নিজেও শিশুদের নিয়ে কাজ করি। সেজন্য বাড়তি ভালো লাগা কাজ করছে।

মিথিলা বলেন, কাজের প্রতি ভালোবাসা শতভাগ। যখন যে কাজটি করি শতভাগ ভালোবাসা দিয়েই করি। হোক বাংলাদেশের সিনেমা কিংবা হোক কলকাতার সিনেমা। শতভাগ মনোযোগ দিয়ে করি। খুব বেশি কাজ করি না। যতটুকু করি শতভাগ দেওয়ার চেষ্টা করি। প্রচণ্ড ডেডিকেশন নিয়েই করি।