Home / অন্যান্য / চিত্রনায়িকা শাবনূরের একি হাল! দেখুন

চিত্রনায়িকা শাবনূরের একি হাল! দেখুন

ঢাকাই চলচিত্র যার হাত ধরে একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার পেয়েছে দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি তিনি নব্বই দশকের নায়িকা শাবনূর। বাংলাদেশের চলচিত্রে নতুন উন্মাদনা তিরি করেন শাবনূর-সালমান শাহ জুটি। তাঁর পর রিয়াজ-শাবনূর জুটি উপহার দেন বেশ কিছু হিট সিনেমা।

শাবনূরের সময়কালে অভিনয় দিয়ে নিজেকে শাবনূর এমন অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন যে, তার সমসাময়িক অন্য নায়িকারা বলতে বাধ্য হতেন- তিনি এক ও অপ্রতিদ্বন্দ্বী এক নায়িকা। তার সমসাময়িক কালের নায়িকারা জনপ্রিয় হলেও অভিনয়ের দিক দিয়ে শাবনূর ছিলেন সেরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত বিভিন্ন ছবি ও ভাবনা ভক্তদের সঙ্গে শেয়ার করলেও সিনেমায় আর নিয়মিত হননি এই নায়িকা। একমাত্র ছেলেকে নিয়ে থাকেন অস্ট্রেলিয়ায়। তবে আজও দর্শক তথা ভক্তদের মাঝে আগের মতই জনপ্রিয় এই নায়িকা।

তবে শনিবার (২৯ অক্টোবর) দুপুরে হঠাৎ করেই্ এই নায়িকাকে ভিন্নভাবে আবিষ্কার করলো ফেসবুক ব্যবহারকারীরা। বর্তমানে অস্ট্রেলিয়াতে রয়েছেন এই নায়িকা। সেখান থেকেই নিজের ফেসবুক পেইজে তিনটি ছবি শেয়ার করেছেন তিনি। যে ছবিগুলো দেখে তাকে যেনো চিনতেই পারছেন না ভক্তরা। যেখানে দেখা যাচ্ছে, নিজের মোবাইল দিয়ে তিনটি সেলফি নিয়েছেন শাবনূর। ছবিগুলোতে যেনো একদমই তাকে চেনা যাচ্ছে না।

ছবির মন্তব্যর ঘরে শরীফ নামের একজন লিখেছেন, আমি আশ্চর্য হয়ে গেছি আপনার এই ছবি দেখে। ছবি টি ডিলেট করুন প্লিজ! ফাতিমা জাহান সাকি লিখেছেন, আমার চিনতেও কষ্ট হচ্ছে এইটা আমার প্রিয় শাবনূর। মহা নায়িকা সোশ্যাল মিডিয়া ভালো ভাবে মেইনটেইন করতে না পারলে আপনি প্রয়োজনে অন্য কাউকে দিয়ে এইটা চালান, আমার অবিশ্বাস্য লাগছে এই ছবিগুলো আপনার নিজের হাতে আপলোড করা।

উল্লেখ্য, ২০১১ সালের ৬ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদের সঙ্গে শাবনূরের আংটি বদল হয় এবং ২০১২ সালের ২৮ ডিসেম্বর তাকে বিয়ে করেন। তিনি অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন ও নাগরিকত্ব লাভ করেন। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তিনি ১ম ছেলে সন্তানের মা হন। তার ছেলের নাম আইজান নিহান। ২০২০ সালের ২৬ জানুয়ারি অনিকের সঙ্গে বিবাহ বন্ধন ছি’ন্ন করেছেন শাবনূর।