Home / এক্সক্লুসিভ সংবাদ / খোলামেলা পোশাকে সাহসী নুসরাত, উঁকি দিচ্ছে গোপন অঙ্গের ছবি তুমুল ভাইরাল

খোলামেলা পোশাকে সাহসী নুসরাত, উঁকি দিচ্ছে গোপন অঙ্গের ছবি তুমুল ভাইরাল

নুসরাত জাহান বর্তমান যুগে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত অভিনেত্রী। ‘শত্রু’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল তার। প্রথম ছবিতেই সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে তিনি বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রী।

এপার বাংলার পাশাপাশি ওপার বাংলাতেও একাধিক কাজ করেছেন তিনি। কোনো না কোনো কারণে তিনি চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনেত্রী সম্পর্কিত যেকোন কিছুই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। অভিনেত্রীও তেমনি নাছোড়বান্দা, তিনিও নিজের ব্যক্তিগত জীবনটাকে একেবারে ব্যক্তিগত হিসেবেই রেখে দিয়েছেন। তিনি না চাইলে সেখানে ঢোকার সাধ্য নেই কারোরই।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ নুসরাত জাহান। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নিজের অনুরাগীদের সাথে। তবে সম্প্রতি একেবারে বাঘের মুখোমুখি অভিনেত্রী। যশ দাশগুপ্তের জন্যই এই হাল তার। দেখা মাত্রই হক-চকিয়ে গিয়েছেন অধিকাংশ নেটমহল। আপাতত নেটমাধ্যমে সেই ছবিই নজর কেড়েছে সকলের।

ভাইরাল হওয়া ছবিতে হলুদ টিউব ক্রপটপ ও ব্লু জিন্সে দেখা মিলেছে নুসরাতের। এই পোশাকে তার ট্যাটুও ছিল দৃশ্যমান। পাশাপাশি যশ দাশগুপ্তও হলুদ শার্ট ও ব্লু জিন্সে ছিলেন। চোখে ছিল রোদ চশমাও। দুজনকেই হাসিমুখে বাঘের সাথে ছবি তুলতে দেখা গিয়েছে, আর সেই ছবিই এখন ভাইরাল নেটদুনিয়ায়।

হাতির পিঠেও দুজনকে দেখা গিয়েছে। তবে উপযুক্ত ট্রেনারের উপস্থিতিতেই যে তারা এই ছবিগুলি তুলেছেন, তা স্পষ্ট। এটি ঠিক কোন জায়গা! তা উল্লেখ করেননি কেউই। সম্ভবত কোথাও ছুটি কাটাতে গিয়েই এই ছবিগুলি তুলেছিলেন এই জনপ্রিয় তারকা জুটি। তাদের এই ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার হতেই চর্চার আলোয় যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান।

কয়েকদিন আগেই অভিনেত্রীকে নিজের আরও একটি বোল্ড ছবি সকলের সাথে শেয়ার করে নিতে দেখা গিয়েছিল। সেখানে একটি হালকা গোলাপি রঙের অফ-সোল্ডার, ডিপনেক পোশাকে দেখা গিয়েছিল তাকে। হাতে সরবতের গ্লাস নিয়েই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তিনি।

সেই ছবি নিয়েও মিডিয়ার চর্চার আলোয় উঠে এসেছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য, অভিনেত্রী শেয়ার করা যেকোনো ছবি কিংবা পোস্টই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। অবশ্য সেকথা নতুনভাবে বলার অপেক্ষা রাখে না। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার ঝলক মিলবে।