Home / এক্সক্লুসিভ / সিনেমার তিনটি টিকিট কিনলেই ৩০ মিনিট কাছে পাওয়া যাবে সুবাহকে!

সিনেমার তিনটি টিকিট কিনলেই ৩০ মিনিট কাছে পাওয়া যাবে সুবাহকে!

গত শুক্রবার (২১ অক্টোবর) রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমাটি সারা দেশের ১৯টি হলে মুক্তি পেয়েছে। এ সিনেমাতে নায়কের চরিত্রে অভিনয় করেছেন শিপন মিত্র এবং নায়িকার চরিত্রে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ। ২০১৯ সালের ২৩ নভেম্বর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসির) জমকালো আয়োজনে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়।

এ সিনেমাটির মুক্তি উপলক্ষ্যে হলে গিয়ে সিনেমাটি দেখতে দর্শকদের উদ্দেশ্যে বড় ধরনের এক অফার দিয়েছে চিত্রনায়িকা সুবাহ। তার এ অফার সম্পর্কে তিনি ফেসবুকে ভক্তদের উদ্দেশ্যে একটি পোস্ট দিয়েছেন। পোস্টে তিনি লিখেছেন- ‘একটা বাম্পার অফার আছে যেকোনো তিনটা সিনেমা হলের আমার বসন্ত বিকেল ছবির টিকিট কেটে আমার ছবি দেখে রিভিউ ভিডিও বানিয়ে আমাকে ইনবক্সে পাঠিয়ে দিলে আমি তাদের সাথে নিজের টাকায় লাঞ্চ অথবা ডিনার করবো।’ যা ভক্তদের জন্য বড় একটি পাওয়া। সুতরাং কেউ চাইলেই লুফে নিতে পারেন নায়িকার সাথে ডিনার অথবা লাঞ্চ করার বড় সুযোগ।

জানা গেছে, ‘বসন্ত বিকেল’ ছবিটিতে সংখ্যালঘু তিনটি মানুষের স্বপ্ন, হতাশা, হাহাকারের গল্প বর্ণিত হয়েছে। ছবিটির পরিচালক রফিক শিকদার বলেন, ‘বসন্ত বিকেল’ সিনেমা বানাতে গিয়ে আমি অনেকবার কেঁদেছি। এটি আমার জীবনের অনেক স্বপ্নের সিনেমা, তেমনি এটি আমার জীবন থেকে অনেক কিছু কেড়ে নেওয়ার একটি সিনেমা। এই সিনেমাটি বানানোর পরিকল্পনা এসেছে আমার মায়ের মৃত্যুর পর। আমি যখন এ দেশ থেকে চলে যাওয়ার পরিকল্পনা করেছিলাম, তখনই সিনেমাটি বানানোর সিদ্ধান্ত নিই।

‘বসন্ত বিকেল’ সিনেমায় শিপন ও সুবাহ ছাড়া অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সুচরিতা, তানভীর তনু, শিবা সানুসহ অনেকে। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে আরো অভিনয় করেছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।