Home / এক্সক্লুসিভ / কষ্ট হচ্ছে, কিন্তু শঙ্খর সঙ্গে করে খুব মজা পাচ্ছি: বাঁধন

কষ্ট হচ্ছে, কিন্তু শঙ্খর সঙ্গে করে খুব মজা পাচ্ছি: বাঁধন

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন ক্যারিয়ারের সুসময় পার করছেন। কখনো তিনি ‘রেহানা’, কখনো বা ‘মুশকান জুবেরী’। আবার তাকে দেখা যায় ‘অক্টোপাস’ চরিত্রে। কাছাকাছি সময়ে একাধিক চরিত্রে রূপদানকারী বাঁধন বর্তমানে ব্যস্ত নতুন ওয়েব সিরিজের কাজে। শঙ্খ দাসগুপ্তের পরিচালনায় চরকির ‘গুটি’ ওয়েব সিরিজে দেখা মিলবে তার। এখানে একজন ড্রাগডিলারের চরিত্রে অভিনয় করছেন তিনি।

এই ওয়েব সিরিজে শুটিংয়ের অভিজ্ঞতা উপভোগ করছেন বাঁধন। তিনি একটি সংবাদমাধ্যমকে জানালেন, শঙ্খর টিমটাকে ভীষণ পছন্দ হয়েছে। আমি ‘রেহানা মরিয়ম নূর’-এর পর সৃজিত আর বিশালের সঙ্গে কাজ করলাম। তারা ভীষণ গোছানো ছিল। এরাও তেমনি।

বাঁধন বলেন, কুমিল্লা ও চট্টগ্রাম শহরের বিভিন্ন জায়গায় শুটিং করছি। কলকাতার কাজগুলোতেও প্রকৃত লোকেশনে কাজ করেছি। কিন্তু এ সিরিজে ঘনবসতিপূর্ণ জায়গায় সাধারণ মানুষের সঙ্গে কাজ করছি। সহশিল্পী যারা আছেন তারা বড়মাপের অভিনেতা। তাদের সঙ্গে কাজ করে সুবিধা যেমন আছে, তেমনি ভয়ও আছে। কাজের অভিজ্ঞতা ভালো হচ্ছে।

ওপার বাংলায় দুটো কাজ করলেও বাংলাদেশের ওয়েব প্ল্যাটফর্মে বাঁধনকে খুব একটা দেখা যায়নি। এ বিষয়ে কী বলবেন বাঁধন? তার সরল উত্তর, আমি এর আগে বাংলাদেশের দুটো কনটেন্টে কাজ করেছিলাম। অভিজ্ঞতা ছিল বেশ বাজে। তাই এদেশের নতুন কোনো কাজ করতে ভরসা পাইনি। যেমন কাজ করতে চাই তেমন পাচ্ছিলাম না। মাঝে সৃজিত ও বিশালের সঙ্গে কাজ করলাম। হইচইয়ের কাজের অভিজ্ঞতা যে খুব ভালো তা নয়। তাই ভয়ে নতুন কাজ করতে পারছিলাম না।

তিনি বলে, শঙ্খর সঙ্গে কাজের সিঙ্ক ভালো হচ্ছে। সে বিজ্ঞাপন নির্মাণ করে। কাজটা ভালো বোঝে। তার ইউনিট ভীষণ ভালো। আমার কষ্ট হচ্ছে, কিন্তু এখন পর্যন্ত কাজ করে আরাম পাচ্ছি। আসলে কাজের ক্ষেত্রে সততা জরুরি। যে কাজের কথা বলে আমাকে নেওয়া হচ্ছে, সে কাজ তো করতে হবে।