Home / এক্সক্লুসিভ / জন্মদিনের পরিকল্পনা আগেই জানিয়ে দিলেন পরীমণি

জন্মদিনের পরিকল্পনা আগেই জানিয়ে দিলেন পরীমণি

ঢালিউড অভিনেত্রী পরীমনি মানেই চমক। তার জন্মদিন মানে তো আরও চমক। গেল কয়েক বছর ধরে এ চমক দেখিয়ে আসছেন ঢালিউডের এ লাস্যময়ী। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার পর জমকালো আয়োজনে জন্মদিন উদযাপন করেন পরীমনি। অভিজ্ঞরা বলে থাকেন, পরীর আগে বাংলাদেশে কোনো চলচ্চিত্র তারকাকে এভাবে ধারাবাহিকভাবে জাকজমকভাবে জন্মদিনের অনুষ্ঠান করতে দেখা যায়নি।

প্রতিবছরই জন্মদিনের অনুষ্ঠানে পরী তার অতিথিদের জন্য ড্রেস কোড রাখেন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। আগামী ২৪ অক্টোবর পরীমনির জন্মদিন। এবারের আয়োজনেও ভিন্নতা থাকছে বলে জানা গেছে। পরীমণি সংবাদমাধ্যমকে বলেছেন, এবার ড্রেস কোড আকাশি-সাদার সমন্বয় হতে পারে। নাও হতে, হা হা হা। ভাবছি, আকাশি-সাদা অথবা ফিরোজা-সাদা রঙের সমন্বয় করতে পারি। তবে এবার ড্রেসকোড আগেই জানিয়ে দেব।

তিনি বলেন, জন্ম নিয়ে আমি আসলে অনেক হ্যাপি। আল্লাহর কাছে শুকরিয়া। মজা করে দিনটি উদ্‌যাপন করতে চাই। মন খারাপ করতে চাই না। পরী বলেন, আমার জন্মদিন সব সময় স্পেশাল। এবার তো আনন্দের মাত্রা অনেক বেড়ে যাবে। কারণ এবার আমি একা না, রাজ্য (পরীর সন্তান) আছে আমার সাথে। তাই খুব আনন্দের সাথে, স্পেশালভাবে দিনটি উদ্‌যাপন করতে চাই।

তবে জন্মদিনের আয়োজন কোথায় বসবে সে ব্যাপারে এখনই জানাতে রাজি হননি ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা। উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে ঢালিউডে আত্মপ্রকাশ করেন পরীমণি। এ পর্যন্ত তিনি দুই ডজনের বেশি সিনেমায় অভিনয় করেছেন।

গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। গত ১০ আগস্ট বিকেলে রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের মা হন পরী।