Home / এক্সক্লুসিভ / শাকিব খান বাদ, বুবলী ও আদর একসঙ্গে কি করছে?

শাকিব খান বাদ, বুবলী ও আদর একসঙ্গে কি করছে?

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী ও আদর আজাদ জুটির প্রথম সিনেমা ‘তালাশ’ রয়েছে মুক্তির অপেক্ষায়। সাইফ চন্দন পরিচালিত ‘লোকাল’ সিনেমায় দ্বিতীয়বারের মতো জুটি বাঁধছেন তারা। এরই মধ্যে দুজনেই সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তারই অংশ হিসেবে ফটোশুটে অংশ নিয়েছিলেন তারা। নতুন সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, ‘লোকাল’ পলিটিক্যাল থ্রিলার ঘরানার একটি গল্প। চিত্রনাট্যে রয়েছে নতুনত্ব।

গল্প নিয়ে এখনই কিছু বলা যাবে না। এতটুকু নিশ্চিত করতে পারি দর্শকদের জন্য চমক আছে। আদর-বুবলীতে দর্শক নিরাশ হবেন না। আশা করি, সবার পছন্দ হবে।টাইগার মিডিয়া প্রযোজিত সিনেমার গল্পে তুলে ধরা হবে একটি মফস্বল এলাকার চিত্র। সেখানকার স্থানীয় মানুষদের সংগ্রাম, জীবনযাপনসহ তাদের নানা সংস্কৃতি তুলে ধরা হবে।

এ জন্যই এর নাম ‘লোকাল’ রাখা হয়েছে। নির্মাণ সূত্র থেকে জানা যায়, কয়েক দিনের মধ্যেই শুরু হবে এ সিনেমার শুটিং, চলতি মাসেই শেষ হবে দৃশ্যধারণ। ঢাকা ও ঢাকার বাইরে চলবে শুটিং। এর চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ।

এ সিনেমায় অভিনয় করে ইতিহাসের অংশ হতে পারছি দেখে ভালো লাগছে। আমার অভিনীত চরিত্রটিতে অভিনয় করার সুযোগ আছে। ‘নতুন সিনেমাটা দিয়ে এফডিসি অনেক বছর পর সিনেমা প্রযোজনা করছে, এটি সত্যি আমার জন্য ভালোলাগার ঘটনা। আদর ও বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে তালাশ। দেশ-বিদেশে সিনেমাটি পরিবেশনা করবে দ্য অভি কথাচিত্র।