Home / এক্সক্লুসিভ / বছর বছর গর্ভে আসছে সন্তান আমি কি বাচ্চা তৈরির মেশিন?

বছর বছর গর্ভে আসছে সন্তান আমি কি বাচ্চা তৈরির মেশিন?

বলিউডের সদা ফিট অভিনেত্রী করিনা কাপুর খান। শরীর স্বাস্থ্য নিয়ে তিনি বরাবর সচেতন। তাই তো কারও মাথাতেই আসেনি যে করিনার তলপেটে ফোলাভাব রয়েছে তা বেবিবাম্প না হয়ে বাড়তি চর্বিও হতে পারে। করিনা তৃতীয়বারের মা হওয়ার গুঞ্জন তাই আগুনের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

অবশেষে ড্যামেজ কন্ট্রোল করতে মুখ খুলতে হয় করিনাকে। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি লেখেন, “এটা শুধুমাত্র পাস্তা ও ওয়াইন…শান্ত হোন…আমি প্রেগন্যান্ট নই। সইফ বলছে, ভারতের জনসংখ্যায় ও ইতিমধ্যেই অনেক কন্ট্রিবিউট করে ফেলেছে। এনজয়।

দুই ছেলের মা হয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ছোট ছেলের বয়স দেড় বছর। সম্প্রতি গুঞ্জন ওঠে, নায়িকা আবার মা হতে যাচ্ছেন। কয়েক দিন আগে স্বামী সাইফ আলী খান এবং দুই ছেলেকে নিয়ে লন্ডনে ছুটি কাটাতে যান কারিনা। সেখানকার একটি ছবি ভাইরাল হওয়ার পরই ওঠে তার মা হতে চলার গুঞ্জন।

এ খবরে রীতিমতো শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। অবশেষে লন্ডন থেকে ফিরে সেই গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন কারিনা। গুঞ্জনকারীদের উদ্দেশ্যে বলেছেন, ‘শান্ত হোন, আমরাও তো মানুষ। আপনাদের মতো আপনারাও বিষয়টা স্বাভাবিক ভাবে নিন।’

প্রশ্নের সুরে কারিনা বলেন, ‘আপনারা কী বলতে চান, আমি প্রেগন্যান্ট? আমার আবারও বাচ্চা হবে? আমি কি বাচ্চা তৈরির মেশিন নাকি? এই পছন্দটা আমার উপরই ছেড়ে দিন না। আমি তো কোনো কিছুই লুকিয়ে রাখি না। সবসময় স্বচ্ছ থাকার চেষ্টা করি। সকলের উচিত আমাদেরকে আমাদের মতো করে বাঁচতে দেওয়া।’

২০১২ সালের ১৬ অক্টোবর সাইফ আলি খানকে বিয়ে করেন কারিনা। ২০১৬ সালে তাদের সংসারে আসে প্রথম সন্তান তৈমুর আলি খান। গত বছরের ফেব্রুয়ারিতে আসে দ্বিতীয় সন্তান জেহ। কাজের ক্ষেত্রে কারিনাকে খুব শিগগির দেখা যাবে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। সেখানে তার নায়ক আমির খান।