Home / এক্সক্লুসিভ / কাশবনে কার সঙ্গে শুভ্রতা ছড়াচ্ছেন পূজা চেরি দেখুন!

কাশবনে কার সঙ্গে শুভ্রতা ছড়াচ্ছেন পূজা চেরি দেখুন!

বাংলাদেশের ঢালিউডের এই সময়ের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। তবে সম্প্রতি টক অব দ্য টাউনে শাকিব-বুবলী। এ জুটির সঙ্গে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরির নাম। বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

এদিকে আমেরিকার ভিসাও পেয়েছেন এ নায়িকা। আর সেক্ষেত্রে সাহায্য কররেছেন শাকিব খান নিজেই, এমন কথা ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। যদিও খবরের কোনো সত্যতা পাওয়া যায়নি। পূজার তরফ থেকেও কোনো উত্তর মেলেনি। তবে পূজা নিজে নিজেই ভিসা পেয়েছেন তা স্পস্ট বুঝা যাচ্ছে।

বর্তমানে ‘হৃদিতা’ সিনেমার প্রচারে ব্যস্ত সময় পার করছেন নায়িকা। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন নিজের অনুভূতির কথা। কখনও সাদা পোশাকে মুগ্ধতা ছড়াচ্ছেন। আবার কখনও শরতের কাশবনে শুভ্রতা ছড়াচ্ছেন। সময় কাঠানোর জন্য হয় কাশবনে ঘুরছেন।

উৎসব-উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। বেশ আনন্দেই কেটেছে নায়িকার এবারের পূজা। তবে সমালোচনার শিকার হওয়ায় বিভ্রান্তিতে পড়েছেন তিনি। এরই মধ্যে নেট মাধ্যমে আরও কিছু ছবি প্রকাশ করছেন এই অভিনেত্রী। শারদীয়ার সাজে মুগ্ধতা ছড়াচ্ছে সে ছবি। তবে ক্যাপশনে ইঙ্গিতপূর্ণ কিছু জুড়ে দিলেন। তা নিয়েই আবারো প্রশ্নের সুত্রপাত।

পূজা চেরি তার ফেসবুকে কিছু ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, “ভালোবাসা অন্ধ নয়। বেশি দেখে, কম নয়। কিন্তু বেশি দেখে বলে কম দেখতে ইচ্ছুক… ” কিসের ইঙ্গিত করছেন পূজা? কার ভালোবাসার কথা বলছেন তিনি?