Home / এক্সক্লুসিভ / সৌরভ দাস ঢাকায়, আড্ডা দিচ্ছেন মিথিলা-নাবিলা ও সাফা

সৌরভ দাস ঢাকায়, আড্ডা দিচ্ছেন মিথিলা-নাবিলা ও সাফা

ঢাকায় এসেছেন কলকাতার অভিনেতা সৌরভ দাস। রাতে তার ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন তিনি নিজেই। ওই পোস্টের ছবিতে দেখা যায়, ঢাকায় এসে বেশ আনন্দে আছেন সৌরভ দাস। তার সঙ্গে রয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা, নাবিলা ও সাফা কবির। তারা একঙ্গে আড্ডা দিচ্ছেন।

ছবির ক্যাপশনে সৌরভ দাস লিখেছেন, ‘পূর্বের সুন্দরীদের সঙ্গে’। জানা গেছে, অভিনেত্রী মিথিলার বাসায় অতিথি হয়েছেন তিনি। তবে হঠাৎ তার ঢাকায় আসার হেতু কী সে বিষয়ে কিছুই জানাননি সৌরভ। এদিকে সৌরভের সঙ্গে ফেসবুকে ছবি পোস্ট করে ‘আয়নাবাজি’ ছবির নায়িকা নাবিলা লেখেন, ‘প্রিয় বন্ধু যখন আমার শহরে’।

কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির স্ত্রী হিসেবে সেখানে শিল্পীদের প্রিয়মুখ মিথিলা। প্রায় সবার সঙ্গেই বেশ সখ্য তৈরি হয়েছে তার। সৌরভও তার ব্যতিক্রম নন। তবে এর বাইরেও এই দুই তারকা একসঙ্গে কাজ করেছেন হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’র দ্বিতীয় পর্বে।

প্রতিবারের মতো এবারো ঢালিউড ফিল্ম ও মিউজিক অ্যাওয়ার্ডসে সাংস্কৃতিক অঙ্গনের শিল্পীদের পুরস্কার দেওয়া হবে। সেই সঙ্গে থাকবে শিল্পীদের সঙ্গীত পরিবেশনা। অভিনেতা-অভিনেত্রীরা গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে নৃত্য পরিবেশন করবেন। এই আয়োজনে বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরিও অংশ নিবেন।