Home / এক্সক্লুসিভ / শিল্পা ঘুমালেই শ্যালিকাকে নিয়ে গোপন পার্টিতে যেতেন রাজ!

শিল্পা ঘুমালেই শ্যালিকাকে নিয়ে গোপন পার্টিতে যেতেন রাজ!

প’র্নোকাণ্ডে গ্রে’প্তার হয়ে পুলিশ হেফাজতে আছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। পুলিশের জিজ্ঞাসাবাদে একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হওয়ার পর এবার ছড়িয়ে পড়েছেন রাজ কুন্দ্রার পুরনো একটি সাক্ষাৎকারে।

যাতে কপিল শর্মার শোতে দেখা গেছে রাজ কুন্দ্রাকে। রাজের বিলাসবহুল জীবন এবং সোর্স অব ইনকাম প্রসঙ্গে জানতে চান কপিল। অনুষ্ঠানে রাজের সঙ্গে ছিলেন তার স্ত্রী শিল্পা শেঠি ও শ্যালিকা শমিতা শেঠি। এবার সেই সাক্ষাৎকার নিয়েই বিত’র্ক শুরু হয়েছে। খবর আনন্দবাজার।

কপিল শর্মার শোতে রাজ বলেন, ঘরোয়া প্রকৃতির শিল্পাকে বিয়ে করে তিনি খুব লাভবান হয়েছেন। শিল্পা ৭টার মধ্যে খাওয়া শেষ করে ৯টায় ঘুমিয়ে পড়েন। আমার পার্টি করতে ইচ্ছা করলে শমিতাকে নিয়ে পার্টিতে চলে যাই। রাজের এ উত্তর শুনে হেসে ওঠেন স্ত্রী ও শ্যালিকা।

এরপর রাজ আবার বলেন, এ জন্যই আপাতত শমিতাকে বিয়ের জন্য খুব একটা জোর করছি না। এদিকে স্বামী রাজ কুন্দ্রার কারণে বড়সড় বিপদে পড়তে যাচ্ছেন শিল্পা শেঠি। স্বামীর প’র্নো’গ্রাফি ব্যবসায় অভিনেত্রী কোনোভাবে জড়িত আছেন কিনা তা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম। স্বামীর বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত আছেন শিল্পা। প’র্নো ব্যবসার সঙ্গে জড়িত আছেন কিনা তা জানার জন্য শিল্পাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। টানা ৫ ঘণ্টার বেশি সময় ধরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এ সময় একই বক্তব্য দিয়েছেন শিল্পা। জানিয়েছেন, তার স্বামী প’র্নো ব্যবসার সঙ্গে জড়িত না। স্বামীকে নির্দোষ দাবি করেছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, জিজ্ঞাসাবাদের সময় স্বামীর পাশেই ছিলেন শিল্পা। পাশাপাশি বসানো হয়েছিল তাদের। জিজ্ঞাসাবাদে শিল্পা জানান, রাজ কুন্দ্রার

‘ভিয়ান ইন্ডাস্ট্রিতে’ নির্দেশক হিসেবে কাজ করেছেন শিল্পা। কিছুদিন আগে ওই পদ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। প’র্নো ছবি বানানোর অভিযোগে গেল সোমবার (১৯ জুলাই) রাজ কুন্দ্রাকে গ্রে’প্তার করেছিল মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। এরপর শুক্রবার (২৩ জুলাই) রাজ-শিল্পার মুম্বাইয়ের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় ৫১টি প’র্নো’ভিডিও উদ্ধার করা হয়।