Home / অন্যান্য / উচ্চবিত্তদের বাসায় ডেকে যেভাবে ব্ল্যাকমেইল করতেন!

উচ্চবিত্তদের বাসায় ডেকে যেভাবে ব্ল্যাকমেইল করতেন!

রাজধানীর বারিধারা থেকে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং মোহাম্মদপুরের বাবর রোডে অ’ভিযান চা’লিয়ে মডেল মরিয়ম আক্তার মৌকে (মৌ আক্তার) আ’টক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। তারা দু’জন ছিলেন সংঘব’দ্ধ ব্ল্যা’ক’মে’ইল চ’ক্রের সদস্য। এই দুই মডেল উচ্চ’বিত্ত পরিবারের সন্তানদের পার্টির নামে বাসায় ডেকে ম’দ ও ই’য়া’বা খা’ইয়ে আ’পত্তি’কর ছ’বি তুলে ব্ল্যা’কমে’ইল করতেন বলে দাবি করেছে (ডিবি) পু’লিশ।

এ বিষয়ে মোহাম্মদপুরে মৌয়ের বাড়ির নিচে সংবাদ সম্মেলন করেন ডিবি উত্তর বিভাগের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ। তিনি বলেন, তারা দুজন একটি সংঘ’ব’দ্ধ চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে আমরা অনেক ব্ল্যা’কমে’ইলের অ’ভিযোগ পেয়েছি। সেসব ঘট’না তদন্ত করতে গিয়ে আজ তাদের বাসায় অভিযান চালানো হয়। দুজনের বাসায় বিদেশি ম’দ, ই’য়া’বা ও সি’সা পা’ওয়া গেছে। মৌয়ের বা’ড়িতে ম’দে’র বা’রও ছিল।

ডিবির এ কর্মকর্তা বলেন, ‘আ’টক দুই মডে’ল হচ্ছেন রাতের রানী। তারা দিনের বেলায় ঘুমান এবং রাতে এসব কর্মকাণ্ড করেন। উচ্চবিত্ত পরিবারের সন্তানদের পার্টির নামে বাসায় ডেকে আনতেন তারা। বাসায় আসলে তারা তাদের সঙ্গে আপ’ত্তি’কর ছবি-ভিডিও ধারণ করে রাখতেন। পরবর্তীতে তারা সেসব ভিডিও ও ছবি ভিক্টিমদের পরি’বারকে পা’ঠাবে বলে ব্ল্যা’কমে’ইল করে বি’পুল পরিমাণ টাকা হাতিয়ে নিতেন।’

তিনি আরও বলেন, বাসায় মা’দ’ক পাও’য়ায় তাদের বি’রুদ্ধে মোহাম্মদপুর ও গুলশান থানা’য় মা’দ’কদ্র’ব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মা’ম’লা হবে। এছাড়া তাদের বিরু’দ্ধে ব্ল্যা’কমেই’লিংয়ের অ’ভিযোগ থাকায় এ সংক্রা’ন্ত মা’ম’লাও হবে। এসব মা’ম’লায় আ’মরা তাদের রিমা’ন্ডে এনে জিজ্ঞা’সাবাদ করব।