Home / এক্সক্লুসিভ / এবার অভিনেত্রী উর্মিলার ডাকে সাড়া দিলেন শাকিব খান!

এবার অভিনেত্রী উর্মিলার ডাকে সাড়া দিলেন শাকিব খান!

রাজধানীর বনানীতে একটি বিউটি পার্লার খুলতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। ‘গ্লোম্যাক্স’ নামক এই পার্লারটির উদ্বোধন করবেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক শাকিব খান। শাকিব খান বিউটি পার্লারটির উদ্বোধন করবেন বলে নিশ্চিত করেছেন উর্মিলা নিজেই। তিনি বলেন,

‘শাকিব ভাইয়া আমাদের এই বিউটি পার্লার উদ্বোধন করতে রাজি হয়েছেন। তিনি আমার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। আমাদের শোরুম উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে আমার নিমন্ত্রণ গ্রহণ করেছেন।’ উর্মিলা শ্রাবন্তী কর লাক্স তারকা থেকে আসেন অভিনয় জগতে। তিনি এখন মাকে নিয়ে চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে অবস্থান করছেন।

সেখান থেকেই জানালেন এসব কথা। পার্লার উদ্বোধনের বিষয়ে তিনি বলেন, ‘শাকিব ভাইয়া আমাদের এই বিউটি পার্লার উদ্বোধন করতে রাজি হয়েছেন। তিনি আমার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। আমাদের শোরুম উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে আমার নিমন্ত্রণ গ্রহণ করেছেন।’

উর্মিলা জানান, গত এক বছর ধরে ‘উইমেন্স ক্লাব’ নামে এই বিউটি পার্লার পরিচালনা করছিলেন তিনি। সেটির নাম পরিবর্তন করে নতুন কলেবরে হাজির হচ্ছেন ‘গ্লোম্যাক্স’ নিয়ে। আগামী শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর বনানী ১১ নম্বর রোডে অবস্থিত এই পার্লারটি উদ্বোধন করবেন শাকিব খান।

নাম পরিবর্তন প্রসঙ্গে উর্মিলার ভাষ্য, আসলে ‘উইমেন্স ক্লাব’ নাম থাকায় অনেকেই কনফিউজড হয়ে যেত। মনে করত এটা শুধুই মেয়েদের। কিন্তু এর লেজার সেকশন ছেলে ও মেয়ে উভয়ের জন্যই। যার ফলে নতুন নামে, নতুনভাবে ‘গ্লোম্যাক্স’-এর যাত্রা শুরু হচ্ছে। উল্লেখ্য, উর্মিলা শ্রাবন্তী কর লাক্স তারকা থেকে আসেন অভিনয় জগতে। বর্তমানে অভিনয় শিল্পী সংঘের দায়িত্বশীল পদেও রয়েছেন এই টিভি তারকা।