Home / অন্যান্য / সুযোগ পেলেই শরীরেরআপত্তিকরভাবে হাত দিতো অভিনেত্রী শ্রুতি!

সুযোগ পেলেই শরীরেরআপত্তিকরভাবে হাত দিতো অভিনেত্রী শ্রুতি!

মিটু আন্দোলন ডানা মেলার পর প্রায় প্রতিদিনই কোনো না কোনো অভিনেত্রী মুখ খুলছেন। এই তালিকায় এবার যুক্ত হলেন কন্নড় অভিনেত্রী শ্রুতি হরিহরণ। গত শনিবার কন্নড় অভিনেতা অর্জুন সার্জার বিরুদ্ধে থানায় যৌ’ন হেনস্থার অভিযোগ দায়ের করেছেন।।

শ্রুতির অভিযোগ করেন, শুটিং এর সময়ে সম্মতি ছাড়াই যৌ;ন সুবিধা নিতেন অর্জুন। সেই সঙ্গে অশ্লীল অঙ্গিভঙ্গিও করতেন তিনি। তবে ২০১৫ ও ১৬ সালে তার হাতে যৌ’ন হেনস্থার শিকার হয়েছিলেন তিনি বলে জানিয়েছেন শ্রুতি। সেই সময়ে অর্জুন তাঁর শরীরে আপত্তিকরভাবে হাত দিত বলে অভিযোগ নায়িকার। পশ্চাৎদেশে হাত দেওয়া, এমনকী ব্রায়ের উপরেও হাত দেওয়ারও অভিযোগ করেছেন অভিনেত্রী।

শ্রুতি জানান, ‘‘আমি অর্জুনের এমন ব্যবহারের জন্য বিরক্ত ছিলাম। কিন্তু আমি চুপ ছিলাম, কারণ উনি সিনিয়র ছিলেন, আমি জুনিয়র।’’ সেই সঙ্গে শ্রুতি অভিযোগ করেন, একটি শয্যাদৃশ্যে অভিনয়ের সময়ে অর্জুন জোর করে তাঁকে জড়িয়ে ধরারও চেষ্টা করেছিলেন।

এরপর একদিন তাঁদের একটু ঘনিষ্ঠ এক দৃশ্যে অভিনয় করার কথা ছিল ৷ অর্জুনকে জড়িয়ে ধরার কথা ছিল ৷ রিহার্সালের সময়েই অদ্ভুত ফিল করেন শ্রুতি ৷ তাঁকে হাত দিয়ে কাছে টেনে নেন অর্জুন ৷ তারপর শরীরে শরীর ঠেকিয়ে পিঠে হাত বোলাতে শুরু করেন তিনি ৷ খুব অস্বস্তি লাগছিল শ্রুতি জানিয়েছেন ৷

অর্জুন ডিরেক্টরকে আবেদন করেন সিনটা বদলে শুধু জড়িয়ে ধরা না রেখে ফোরপ্লে করে দিতে ৷ শ্রুতি লিখেছেন ছবিতে বিভিন্ন চরিত্র ফুটিয়ে তোলাই তাঁর কাজ ৷ কিন্তু এধরণের ঘৃণ্য বিষয়ে তার গা রি রি করে ওঠে ৷ এরপর একাধিকবার তাঁকে সেটের বাইরে দেখা করার প্রস্তাব দিয়েছিলেন অর্জুন ৷ তিনি তা এড়িয়ে যান ৷ সে সময়ে শ্রুতি মুখ খোলেননি কারণ সিনেমাটা বন্ধ হয়ে যাক তিনি চাননি ৷ এদিকে ইতিমধ্যেই শ্রুতির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়েছেন দক্ষিণী তারকা অর্জুন ৷