Home / অন্যান্য / মঞ্চে ওঠার আগেই ব্লাউজ ছিঁড়ে গেল রাখির দেখা গেল কিছু!

মঞ্চে ওঠার আগেই ব্লাউজ ছিঁড়ে গেল রাখির দেখা গেল কিছু!

বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে খবরের শিরোনাম হয়ে থাকেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। র্তমানে অভিনয় থেকে দুরে থাকলেও নানান ইস্যুতে আলোচনায় আসেন তিনি। প্রকাশ্যে অনেক কিছুই বলে ফেলেন, নিন্দুকেরা বলে, যা না বললেও চলত। এমনকি নিজের বিষয়েও অনেক গোপন কথা জনসমক্ষে বলে ফেলেন রাখী সাওয়ান্ত। এবার অতীতের সে রকমই এক ঘটনা তুলে ধরলেন। নাচের আগে ব্লাউজ ছিঁড়ে গিয়েছিল নায়িকার। কী ভাবে সামলেছিলেন, কী মনে হয়েছিল, বলতে দ্বিধা করেননি রাখী।

২০২১ সালে একটি চ্যানেলের দোলের অনুষ্ঠানে নাচের কথা ছিল রাখীর। মঞ্চে উঠবেন। তার আগেই বিপত্তি। খুলে যায় তাঁর ব্লাউজের দড়ি। মাথা ঠিক রাখতে পারেননি তিনি। সেই ঘটনার ভিডিও শেয়ার করেছেন রাখী। সেখানে রীতিমতো চেঁচামিচি করছেন তিনি। বলছেন, এখনও একটা নাচ শুরুই করলাম না। একটা ঝটকাও দেইনি। আমার ব্লাউজ ফেটে গেল। কী দড়ি বানিয়েছেন? এখন সেফটিপিন দিয়ে কাজ চালাতে হবে। কী ভাবে নাচ করব? সেফটিপিন লাগিয়ে?

এর পরেই রাখী অভিযোগ করে জানান, এক জন শিল্পীকে কী কী পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়, তা সকলের জানা উচিত। তাঁর কথায়, আমি কী করব? আমরা শিল্পী। আমাদের ব্লাউজে শক্ত দড়ি দেওয়া উচিত নয় কি? এর পর লোকে বলবে আমরা বিতর্ক তৈরি করি। আমি কি নিজেই নিজের ব্লাউজ ছিঁড়ব? আমার গোটা ইউনিট অপেক্ষা করছে। এটাই শিল্পীদের ট্র্যাজেডি।

এই অভিযোগ করার পর অনেক নেটিজেনরা রাখীর পাশে দাঁড়িয়েছেন। অনেকেই বলেছেন, এই ক্ষেত্রে নায়িকা অন্তত ইচ্ছাকৃত বিতর্ক তৈরির জন্য এ সব করেননি। জনৈক লিখেছেন, মঞ্চে নাচের সময় ব্লাউজ ছিঁড়লে কী করতেন রাখী? সকলে তাঁকে নিয়ে কুকথা বলতেন। উল্টোপাল্টা মন্তব্য করতেন। আর এক জন লিখেছেন, রাখী চিৎকার করেননি। বরং নিজের মনের কথা বলেছেন।