Home / এক্সক্লুসিভ / হলুদ শাড়িতে ৩ সুন্দরী যুবতীর উদ্দাম ড্যান্স, তুমুল ভাইরাল ভিডিও দেখুন

হলুদ শাড়িতে ৩ সুন্দরী যুবতীর উদ্দাম ড্যান্স, তুমুল ভাইরাল ভিডিও দেখুন

বর্ষায় প্রেমের গান মানেই ‘টিপ টিপ বর্ষা পানি’। ৯০ দশকের সেই গান আবারো নতুন করে ভাইরাল হয়েছে। তবে এবার সিনেমায় নয় বরং তিন সুন্দরী যুবতী নাচ করেছে বন্ধ করে। যা সম্প্রতি হয়ে উঠেছে তুমুল ভাইরাল। ১ বছর আগে আপলোড এই ভিডিও যেন প্রতিদিন নতুন নতুন রেকর্ড ভাঙছে।

শুরুতেই দেখা গেল হলুদ শাড়ি ও স্লীভলেস ব্লাউজে তিন সুন্দরী যুবতী নাচ শুরু করলো। তাদের হালকা মেকআপ, খোলা চুল ও দুর্দান্ত শরীরী মোচড়ের মাধ্যমে অসাধারণ একটি ডান্স পারফরমেন্স তুলে ধরেছেন সবার সামনে। তার মধ্যেই পেট ও নাভি তাদের সম্পূর্ণ উন্মুক্ত। তারা সবাই যে প্রশিক্ষন প্রাপ্ত শিল্পী তা তাদের শরীরী হিল্লোলে প্রমান পাওয়া যায়।

এখনও পর্যন্ত ২৪ লক্ষেরও বেশি মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। তার সাথেই সবাই ‘হট’,’সেক্সি’ ইত্যাদি কমেন্ট করেছেন। আবার অনেকে বলেছেন এই গানের জন্য আদর্শ ড্রেস হলুদ শাড়ি যা এরা পরেছে। ‘চেরি বম্ব’ নামের তাদের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। বর্তমানে তাদের চ্যানেলে ১০.৪ লাখ সাবস্ক্রাইবার্স আছে।

সেলিব্রিটিরা থেকে আমজনতা সবাই ট্রেন্ডিং গানের তালে তাল মেলাতে ব্যস্ত। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরালের তালিকায় সংযুক্ত হল স্বপ্না চৌধুরীর আরেকটি ভিডিও! তবে স্বপ্না চৌধুরীর বেশিরভাগ ভিডিওই নানারকম অনুষ্ঠানের। তিনি নানা জায়গায় ফাংশনে নেচে নিজের নাম প্রতিষ্ঠা করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি একজন দুর্দান্ত অভিনেত্রীর পাশাপাশি দারুণ নৃত্যশিল্পীও। তাঁকে একটিবার দেখার জন্য সোশ্যাল মিডিয়াও রীতিমতো মুখিয়ে থাকে।