Home / এক্সক্লুসিভ / গায়ে বাঘ-হরিণ-গাছ, ফারিয়া বললেন না দেখলে সত্যিই মিস করবেন!

গায়ে বাঘ-হরিণ-গাছ, ফারিয়া বললেন না দেখলে সত্যিই মিস করবেন!

রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। সেখানে উপস্থিত হয়ে ফারিয়া বলেন, এই চলচ্চিত্র না দেখলে অনেক কিছু মিস করবেন। আমি আমার শতভাগ দিয়ে চেষ্টা করেছি ভালো করার, বাকিটা আপনাদের হাতে। সবাই প্রেক্ষাগৃহে আসুন।’

অপারেশন সুন্দরবন ছবিটি না দেখলে অনেক কিছুই মিস করবেন বলে মন্তব্য করেছেন ছবিটির অভিনেত্রী নুসরাত ফারিয়া। এই ছবির মাধ্যমে আড়াই বছর পর নতুন ছবি নিয়ে সিনেমা হলে আসছেন নুসরাত ফারিয়া। বিশেষ প্রদর্শণীতে তাই বিশেষ পোশাকে হাজির হলেন এই নায়িকা। গায়ে জড়ানো সাদা রঙের গাউন। যে গাউনে সুন্দরবনের প্রতিচ্ছবি তুলে ধরা হয়েছে। মনে হবে নিজর শরীরে পুরো সুন্দরবন জড়িয়ে এসেছেন তিনি। যাতে দেখা দেখা মিলেছে বাঘ, হরিণ ও সুন্দরী গাছের।

ফারিয়া জানান, নান্দনিক এই গাউনটির তৈরি করেছেন সামিনা সারা। ছবিটিতে প্রথমবারের মতো চিত্রনায়ক সিয়াম আহমেমের সঙ্গে জুটি হয়েছেন। এখানে ফারিয়াকে দেখা যাবে দেখা যাবে একজন ‘বাঘ গবেষক’ হিসেবে। ফারিয়া সমকালকে বলেন, সুন্দরবনে জলদস্যু ও প্রাকৃতিক বৈচিত্র নিয়ে নির্মিতব্য ‘অপারেশন সুন্দরবন’ছবিটি। এতে আমাকে একজন বাঘ গবেষক হিসেব দেখতে পাবেন সবাই।

এ দিন পরিচারকের প্রতি কৃজ্ঞতা জানিয়ে ফারিয়া বলেন,অপারেশন সুন্দরবন’-এ যেভাবে সুন্দরবনের সৌন্দর্য তুলে ধরা হয়েছে, সে জন্য দীপন (দীপংকর) দাদাকে সাধুবাদ। আমি আসলে মুগ্ধ হয়ে সিনেমাটি দেখেছি।অনুষ্ঠানে ফারিয়া ছাড়াও সিনেমাটির পরিচালক দীপংকর দীপন, অভিনয়শিল্পী সিয়াম আহমেদ, রিয়াজ আহমেদ, মনির খান শিমুল, জিয়াউল রোশান, মনোজ প্রামাণিক, আরমান পারভেজ মুরাদসহ সিনেমাটির কলাকুশলী এবং পুলিশ ও র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিশাল ক্যানভাসে চলচ্চিত্রটির নির্মাণে প্রযোজনা করেছে র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট । র‌্যাবের সাবেক মহাপরিচালক বেনজীর আহমেদের অনুপ্রেরণায় লিগ্যাল মিডিয়ার তত্বাবধানে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। র‍্যাবের বিভিন্ন ব্যাটালিয়ন চলচ্চিত্রটি নির্মাণে সহায়তা প্রদান করেছেন বলে আগেই জানিয়েছেন নির্মাতা দীপন। জানা গেছে সিনেমাটির লভ্যাংশ ভিকটিমদের সহায়তা, সাবেক জলদস্যুদের পুনর্বাসনসহ উপকূলীয় অঞ্চলের জনকল্যাণে ব্যয় করা হবে।