Home / এক্সক্লুসিভ / বিয়ের জন্যে সালমান খানের মতো টাকাওয়ালা পাত্র খুঁজছি : সুবাহ

বিয়ের জন্যে সালমান খানের মতো টাকাওয়ালা পাত্র খুঁজছি : সুবাহ

সুবাহ ইতিমধ্যে কয়েকটি চলচ্চিত্রে প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেছেন। এগুলোর শুটিংও সম্পন্ন হয়েছে। আলোচিত এই চিত্রনায়িকা অভিনীত প্রথম চলচ্চিত্র হিসেবে ‘বসন্ত বিকেল’ মুক্তি পাচ্ছে এই দিওয়ালিতে, চলতি মাসের ২১ তারিখে। এটি একযোগে ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে বলে জানান সুবাহ। ছবিটির পরিচালক রফিক সিকদার। নায়িকা পরিচালকসহ এটির পুরো টিম বর্তমানে প্রচারণার কাজে ব্যস্ত রয়েছেন।

চলতি সময়ের আলোচিত সুন্দরী ও গ্ল্যামারাস মডেল – অভিনেত্রী ও গায়িকা হুমায়রা সুবাহ। শুরুতে তার গায়িকা পরিচয় থাকলেও এখন তার পরিচিতি নায়িকা হিসেবে। এর মধ্যে আবার মডেলিংও করেছেন। তিনি এখন নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করছেন।

বসন্ত বিকেল ছবিটি চলতি সময়ে তুমুল আলোচনায় থাকলেও এটির নায়িকা সুবাহ সবচাইতে বেশি আলোচিত রয়েছেন বিগত বেশ কিছুদিন ধরেই। জানা যায়, প্রেম – বিয়ে নিয়ে অনেক দিন ধরেই আলোচনায় রয়েছেন তিনি। বর্তমানে সুবাহ সিঙ্গেল হলেও তিনি আবারও বিয়ে করতে চান। আর এটা নিয়েও বর্তমানে দারুন আলোচিত সুবাহ। বিয়ের প্রসঙ্গে তিনি বলেন, টাকাওয়ালা এবং দেখতে সুদর্শন পাত্রকে বিয়ে করতে চাই। এমন পছন্দসই পাত্র পেলে বিয়ে করতে আমার কোনো আপত্তি নেই।

সুবাহ বলেন, সিঙ্গেল আছি, বেশ ভালো আছি। নিজের একাকী জীবন খুব উপভোগ করছি। অনেক ভালো আছি আমি। সুবাহ আরও বলেন, সিঙ্গেল লাইফে খুবই ভালো আছি। আলহামদুলিল্লাহ! আমি সবাইকে সিঙ্গেল থাকার পরামর্শ দেবো। কথায় আছে না — হাতি মরলেও লাখ টাকা। এই জন্যেই আমি বলবো – একজন মেয়ের জীবনে বাবার টাকা আর স্বামীর টাকা খুবই জরুরি। জীবনে চলতে গেলে টাকার দরকার আছে। আর সুখ স্বাচ্ছন্দের জন্যে স্বামীর টাকার প্রত্যাশা কে না করে বলেন! আমি পাত্র হিসেবে চাই টাকাওয়ালা একজন সৎ ছেলেকে যে আমাকে অনেক বেশি ভালোবাসবে। লাইফে কখনো চিট করবে না – এমন পাত্র পেলেই বিয়ে করবো।

নিজের আগামীর নতুন পরিকল্পনার কথা জানিয়ে সুবাহ বলেন, টাকাওয়ালা, সালমান খানের মতো দেখতে, আমাকে অনেক লাভ করবে এমন কাউকে পেলে অবশ্যই বিয়ে করবো। কিন্তু অবশ্যই সেটা আগামী দুই বছর পর। এখন ক্যারিয়ার নিয়েই আমি ব্যস্ত থাকতে চাই। বসন্ত বিকেলের পর আমার অভিনীত আরও চারটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিগুলো নিয়ে মনোযোগ দিতে চাই। এগুলো মুক্তির পর নতুন কিছু নাটক, ওয়েব ফিল্ম, মিউজিক ভিডিওর কাজ করবো। আমি যেহেতু কণ্ঠশিল্পী, তাই আমার নিজস্ব কিছু গান প্রকাশের পরিকল্পনা আছে। তার আগে নিজেকে ফিজিক্যালি আরও ফিট করতে নিয়মিত জিম করছি এখন।

সুবাহ আরও জানান, ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বসন্ত বিকেল’ ছবিটি। এই ছবিতে তার নায়ক শিপন মিত্র। এতে আরও অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সূচরিতা, তানভীর তনু, শিবা সানু প্রমুখ। আর ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।