Home / অন্যান্য / শোলাঙ্কির খোলা’মেলা ছবি প্রকাশ দেখে হতাশ ভক্তরা

শোলাঙ্কির খোলা’মেলা ছবি প্রকাশ দেখে হতাশ ভক্তরা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়ের পরিচিতি ছোট পর্দায়। ‘ইচ্ছেনদী’ সিরিয়ালে মেঘলা চরিত্রে দর্শকের ভালোবাসা পেয়েছেন। আর এখন মুগ্ধতা ছড়াচ্ছেন ‘গাঁটছড়া’ সিরিয়ালের খড়ির ভূমিকায়। মাঝে ওয়েব সিরিজে অভিনয় করেও আলোচিত হন অভিনেত্রী। এছাড়া কয়েক মাস আগে সিনেমায়ও অভিষেক হয়েছে তার।

পর্দায় বরাবরই চিরচেনা বাঙালি তরুণীর রূপে হাজির হন শোলাঙ্কি। শাড়ি পরা অভিনেত্রীকে দারুণ পছন্দ ভক্তদের। কিন্তু সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি দিচ্ছেন শোলাঙ্কি। যা মোটেও পছন্দ করছেন না অনুরাগীরা।

লাল-শাদা একটি শাড়ি পরে ছবি দিয়েছেন শোলাঙ্কি। কিন্তু পরনে নেই ব্লাউজ। খোলা চুল থেকে উন্মুক্ত পিঠে ঝরছে পানি। ছবিটির নিচে অনেকে মুগ্ধতা প্রকাশ করেছেন বটে। তবে বহু অনুসারী নেতিবাচক মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘ভেবেছিলাম তুমি সবার চেয়ে আলাদা, কিন্তু সেই একই হয়ে গেলে’। আরেকজন লেখেন, ‘তুমি দিন দিন খোলামেলা হয়ে যাচ্ছো, ভালো লাগে না’।

আরেক অনুসারী হতাশা প্রকাশ করে লিখেছেন, ‘তোমার মতো উঁচুমানের অভিনেত্রীর এই সব ছবি পোস্ট করা সাজে না’। যদিও এসব মন্তব্যে ভ্রূক্ষেপ নেই শোলাঙ্কির। তিনি কাজ নিয়েই ব্যস্ত আছেন। সর্বশেষ তাকে ‘বাবা বেবি ও’ সিনেমায় দেখা গেছে। এতে তিনি যীশু সেনগুপ্তের সঙ্গে অভিনয় করেছেন।

সিনেমাটি বক্স অফিসে সফল হয়েছে। বর্তমানে তার হাতে ‘শহরের উষ্ণতম দিনে’ নামের একটি সিনেমা রয়েছে। এছাড়া সিরিয়ালের কাজ তো রয়েছেই।