Home / এক্সক্লুসিভ / বিছানায় শুয়েই ছবি পোস্ট ‘মা’ সিরিয়ালের ঝিলিকের, কটাক্ষের ঝড় নেটমহলে

বিছানায় শুয়েই ছবি পোস্ট ‘মা’ সিরিয়ালের ঝিলিকের, কটাক্ষের ঝড় নেটমহলে

‘মা’ ধারাবাহিকের হাত ধরেই প্রথম অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী। তবে ধারাবাহিক শেষে তিনি এক দীর্ঘ বিরতি নিয়েছেন। নিজের পড়াশোনার পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন আপাতত। তবে শোনা যাচ্ছে, আবারও অভিনয়ে ফিরবেন তিনি। তবে সেটা কবে এবং কোন কাজের মাধ্যমে তা অবশ্য এখনই বলা সম্ভব হচ্ছে না।

তিথি বসু যেকোনো ধরনের পোশাকেই সাবলীল। বং লুক হোক কিংবা পাশ্চাত্যের সাজ, নজর কাড়েন তিনি। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ঝলক মিলবে। সম্প্রতি নিজের শেয়ার করা একটি ছবির সূত্র ধরেই তিথি আবারো চর্চিত হয়েছেন নেটিজেনদের মাঝে। তাকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে নেটমহলের একাংশের মধ্যে। রইল সেই ছবি।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে ছোট পোশাকে বিছানায় শুয়ে থাকতে দেখা গিয়েছে তিথিকে। ছবি দেখে এটুকু স্পষ্ট যে কোনো ফটোশুটের খাতিরেই এই ধরনের বোল্ড ছবি তুলেছেন অভিনেত্রী। ছবিতে খোলা চুলেই এলোমেলো ভাবে শুয়ে থাকতে দেখা গিয়েছে তাকে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে ছোট পোশাকে বিছানায় শুয়ে থাকতে দেখা গিয়েছে তিথিকে। ছবি দেখে এটুকু স্পষ্ট যে কোনো ফটোশুটের খাতিরেই এই ধরনের বোল্ড ছবি তুলেছেন অভিনেত্রী। ছবিতে খোলা চুলেই এলোমেলো ভাবে শুয়ে থাকতে দেখা গিয়েছে তাকে। আপাতত সেই ছবি শেয়ার করেই অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, দুপুর অবধি তিনি বিছানাতেই ঘুমোচ্ছিলেন,

তারপর সেখানে বসেই প্রাতরাশ সেরেছেন তিথি। তবে অভিনেত্রীর এই ক্যাপশন দেখার পর থেকেই নেটমহলের একাংশ তার বিরুদ্ধে সরব হয়েছে। তাদের কথায়, মানুষকে অনেক কষ্ট করে প্রতিদিন এর খাবার যোগাড় করতে হয়। আর সেই পরিস্থিতির কথা মাথায় রেখেই অভিনেত্রীর এই ধরনের মন্তব্য লেখা উচিৎ হয়নি বলেই দাবি তাদের। কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত কটাক্ষজনক মন্তব্যের দেখা মিলবে। তবে এর পাশাপাশি সবসময়ের মতোই এবারও তার ভক্তমহল তাকে অজস্র প্রশংসায় ভরিয়েছেন।

আপাতত সেই ছবি শেয়ার করেই অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, দুপুর অবধি তিনি বিছানাতেই ঘুমোচ্ছিলেন, তারপর সেখানে বসেই প্রাতরাশ সেরেছেন তিথি। তবে অভিনেত্রীর এই ক্যাপশন দেখার পর থেকেই নেটমহলের একাংশ তার বিরুদ্ধে সরব হয়েছে। তাদের কথায়, মানুষকে অনেক কষ্ট করে প্রতিদিন এর খাবার যোগাড় করতে হয়। আর সেই পরিস্থিতির কথা মাথায় রেখেই অভিনেত্রীর এই ধরনের মন্তব্য লেখা উচিৎ হয়নি বলেই দাবি তাদের। কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত কটাক্ষজনক মন্তব্যের দেখা মিলবে। তবে এর পাশাপাশি সবসময়ের মতোই এবারও তার ভক্তমহল তাকে অজস্র প্রশংসায় ভরিয়েছেন।