Home / এক্সক্লুসিভ / আবারও গোপনে বিয়ে করলেন অপু বিশ্বাস!

আবারও গোপনে বিয়ে করলেন অপু বিশ্বাস!

অভিনেত্রী অপু বিশ্বাস আবারো লুকিয়ে গোপনেই বিয়ে করেছেন! সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এই অভিনেত্রী কিছু ছবি পোস্ট করার পরই এমনই প্রশ্ন সবার। এবার কি তাহলে হিন্দু ধর্মাবলম্বীর কাউকে বিয়ে করেছেন এই অভিনেত্রী?

সম্প্রতি অপু বিশ্বাসের পোস্ট করা ছবিতে দেখা যায়, পুজা উদযাপন করছেন অপু। সেজেছেন বাঙালি সাজে। লাল-সাদা একটা শাড়ি পরেছিলেন তিনি। সঙ্গে সবুজ রঙের ব্লাউজ। তারপর বিভিন্ন পোজ দিয়ে তুলেছেন বেশকয়েকটি সেলফি। তবে অবাক করা বিষয় হলো এই অভিনেত্রীর সিঁথিতে সিঁদুর দেখা গেছে।

অপুর ওই পোস্টে বিভিন্নজন করেছেন ইতিবাচক ও নেতিবাচক মন্তব্য। আব্দুর রাজ্জাক নামের একজন লেখেন, ‘আপনার তো স্বামী নেই আপনি মাথায় সিঁদুর দিচ্ছেন দিদি।’ উম্মে হাবিবা নুপুর নামে আরেকজন লেখেন, ‘অপু বিশ্বাস সিঁদুর পড়ছে কেনো। এই বিষয়টা আমার অবুঝ মাথায় ডুকছে না।’ ফাতেমা নামের আরেকজন জানতে চেয়ে লেখেন, ‘সিথিতে সিঁধুর কেন?’

এদিকে, লাভলি সুলতানা নামের আরেকজন লেখেন, ‘অপুর স্বামী তো হিন্দু না তাহলে মাথায় সিঁদুর কেন? হিন্দুরা মাথায় সিঁদুর না দিলে তাদের স্বামীর অমঙ্গল হয় তাই তারা সিঁদুর দেয়। কিন্তু অপুর স্বামী মুসলিম আর সে তালাকপ্রাপ্ত তাহলে কোন যুক্তিতে সিঁদুর পড়ে অপু বিশ্বাস।’

পুজা উপলক্ষে গত কয়েকদিন ধরেই কলকাতায় আছেন অপু বিশ্বাস। পঞ্চমীর দিনই বাংলাদেশ থেকে কলকাতায় চলে যান তিনি। কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছিলেন। আর বিজয়াতে খুব করে সিঁদুরও খেললেন। আর সেই ছবি-ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হল জল্পনা। কারণ স্পষ্ট দেখা যাচ্ছে অভিনেত্রী অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর।

এর আগে নায়ক শাকিব খানের সঙ্গে গোপনে বিয়ে, এরপর দুই বছরের সন্তান নিয়ে প্রকাশ্যে আসেন অভিনেত্রী অপু বিশ্বাস। তারপর আলোচনা-সমালোচনার মধ্যে কেটে যায় নানা ঘটনা। হয়ে যায় তাদের বিচ্ছেদ। ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তান আব্রহাম খান জয়কে নিয়ে গণমাধ্যমে হাজির হন অপু। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অপু বিশ্বাস। কিন্তু এরপরই ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় এই জুটির গোপন দাম্পত্য জীবন।