Home / এক্সক্লুসিভ / রেড কার্পেটে হাঁটার আগেই পূজার শরীরের পোশাক হাওয়া দেখুন!

রেড কার্পেটে হাঁটার আগেই পূজার শরীরের পোশাক হাওয়া দেখুন!

বর্তমানে চলছে বিশ্বের সবচেয়ে বড় চলচ্চিত্র উৎসব কান উৎসব। আর কানের অন্যতম আকর্ষণীয় বিষয় হচ্ছে, নন্দিত সব তারকাদের রেড কার্পেট বা লাল গালিচায় ক্যাট ওয়াক। কানের এই আয়োজনে সাধারণত বাহারি ঢংয়ের পোশাকে বিশ্বের নামীদামী তারকারা হাজির হন।

আর বিশ্বের অনেক নামি তারকার মত এবার কানের লাল গালিচায় হাঁটার কথা ছিলো দক্ষিণ ভারতীয় অভিনেত্রী পূজা হেগড়েরও। কিন্তু আকর্ষণীয় ডিজাইনের পোশাক নিয়ে ফ্রান্সে উড়াল দেওয়ার পরেই ঘটে বিপত্তি। রেড কার্পেটে যাওয়ার আগেই হারিয়ে যায় তার সেই পোশাক ভর্তি ব্যাগ!

এক সাক্ষাৎকারে এমন বেকায়দায় পড়া প্রসঙ্গে ‘রাধে শ্যাম’খ্যাত অভিনেত্রী জানান, চলতি বছরই প্রথম কান উৎসবে অংশ নিচ্ছেন তিনি। আর প্রথম বছরই অপ্রীতিকর পরিস্থিতিতে পড়তে হয়েছে তাকে। রেড কার্পেটে হাঁটার জন্য প্রস্তুতি নেওয়ার সময় খেয়াল করেন, তার ব্যাগ হারিয়ে গিয়েছে।

পূজা হেগড়ে বলেন, আমাদের সব পোশাক হারিয়ে যায়। একইসঙ্গে মেকআপ ও চুলের সাজও। ভাগ্য ভালো, ভারত থেকে আসার সময়ে হাতের ব্যাগে কিছু গয়না এনেছিলাম। অবস্থা এমন দাঁড়িয়ে ছিল যে, কাঁদতেও পারছিলাম না; কারণ সে সময়টাও হাতে ছিল না। তিনি আরো জানান, এই পরিস্থিতিতে তার টিমের সদস্যরা নতুন চুলের সাজ থেকে শুরু করে মেকআপের ব্যবস্থা করে তাকে বিপদ থেকে উদ্ধার করেন।