Home / এক্সক্লুসিভ / বাস্তবে ঋতুপর্ণার সঙ্গে রোমান্সে মাতলেন প্রসেনজিৎ দেখুন ভিডিওতে

বাস্তবে ঋতুপর্ণার সঙ্গে রোমান্সে মাতলেন প্রসেনজিৎ দেখুন ভিডিওতে

উৎসবের মরশুম মিটলে শীত পড়লেই বাঙালির বিয়ের মরশুম শুরু হয়ে যাবে। এখন তারকারাও মূলত শীতকাল দেখেই বিয়ে করছেন। খুব বেশি সময় বাকি নেই। প্রস্তুতিও নিতে হবে। আর তাতেই চিন্তায় পড়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়। ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে বিয়ের তারিখটাই যে এখনো ঠিক হয়নি!

প্রসেনজিৎ ঋতুপর্ণার বিয়ে! চমকে গেলেন তো? এমনটাই চমকেছেন ঋতুপর্ণাও। হঠাৎ করেই প্রসেনজিতের মুখে ‘ঋতু’ ঋতু’ ডাক শুনে হন্তদন্ত হয়ে হাজির তিনি। এত হাঁকডাক কেন হঠাৎ? প্রসেনজিতের উত্তর, বিয়ের তারিখটা ঠিক করতে হবে তো নাকি। শুনেই অপ্রস্তুতের একশেষ অভিনেত্রী। “ছেলে বড় হয়ে গিয়েছে, মেয়ে বড় হয়ে গিয়েছে। এখন বিয়ের ডেট! কী আজেবাজে বকছো!” প্রসেনজিৎ বলে ওঠেন, “ছেলে মেয়ে বড়… আরে আমাদের বিয়ের কথা বলছি নাকি! ওই যে ভেতরে…” এরপরেই হঠাৎ করে ভিডিওতে গণ্ডগোল। প্রসেনজিতের কথা অসম্পূর্ণই থেকে যায়।

ব‍্যাপারটা কী? প্রসেনজিৎ ঋতুপর্ণার বিয়েই বা কবে? জাতীয় সিনেমা দিবসে ‘ইন্ডাস্ট্রি’ ঘোষনা করলেন ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র তারিখ খুব শিগগিরি জানানো হবে। ততদিন পর্যন্ত একটু অপেক্ষা করে থাকতেই হবে।

আসলে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিটির ঘোষনা চলতি বছরের প্রেম দিবসেই করেছিলেন প্রসেনজিৎ। রীতিমতো আমন্ত্রণ পত্র পাঠিয়ে চমকে দিয়েছিলেন দুজন। সেখানে লেখা ছিল, ‘সবিনয় নিবেদন, মহাশয়/ মহাশয়া, বিগত তিন দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি- প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা।

গুরুজনদের আশীর্বাদ ও সকলের ভালোবাসা নিয়ে আমরা আগামীর পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। বিয়ের তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল পত্র দ্বারা নিমন্ত্রণের ত্রুটি মার্জনীয়। বিনীত/ বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত।’ সঙ্গে আরো লেখা ছিল, ‘বিয়ে সম্পর্কিত যে কোনো বিষয়ে খোঁজ নিতে লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে।’

আসলে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা‘ একটি ছবির নাম। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন সম্রাট শর্মা। ছবিটির নিবেদনে প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা। নায়ক নায়িকা হিসাবে নতুন মুখদের দেখা গেলেও মনে করা হচ্ছে ছবিতে ক‍্যামিও চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ ঋতুপর্ণাকে।