Home / অন্যান্য / রোম্যান্টিক দৃশ্যে ঋতুপর্ণার গোপন খবর ফাঁস করে দিলেন প্রসেনজিৎ

রোম্যান্টিক দৃশ্যে ঋতুপর্ণার গোপন খবর ফাঁস করে দিলেন প্রসেনজিৎ

ওপার বাংলার সিনেমা অঙ্গনের জনপ্রিয় জুটি প্রসেনজিৎ চ্যাটার্জি ও ঋতুপর্ণা সেনগুপ্ত। তাদের বলা হয় টলিউডের অন্যতম সফল জুটি। এখন পর্যন্ত জুটিবদ্ধ হয়ে বহু সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তারা। এমনকি পরবর্তী প্রজন্মের নায়ক-নায়িকারা তাদেরকে আদর্শ হিসেবেও বিবেচনা করেন।

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের গোপন কথা ফাঁস করেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ভারতীয় বাংলা চলচ্চিত্রে একসময় তুমুল জনপ্রিয় জুটি ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তের। এ নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস। প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি দুই তারকা একসঙ্গে এসেছিলেন স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে। আর সেখানেই নিজের কো-স্টারকে নিয়ে গোপন কথা ফাঁস করলেন প্রসেনজিৎ।

সেটে দেরি করে আসা নিয়ে কী ‘গুল দিতেন’ ঋতুপর্ণা, জিতের সামনে ফাঁস করলেন প্রসেনজিৎ। জানালেন, অভিনেত্রীর বাড়ির সামনে একটা রেল গেট আছে। আর এটা তখনের কথা যখন মোবাইল সেট মার্কেটে আসেনি। কিন্তু ঋতুপর্ণা সেসব ভুলে সেটে আসতে দেরি হওয়ার কারণ জানতে চাইলেই বলতেন, রেল গেট পরে আছে কখন থেকে, তাই আসতে দেরি হচ্ছে। প্রসেনজিতের এই পরদা ফাঁসে বেশ লজ্জা পেয়ে যান ঋতুপর্ণা।

এদিন ‘চোখ তুলে দেখ না’-তে নাচও করেন দুই তারকা। দুই অভিনেতার প্রশংসায় জিৎ বলে ওঠেন, ‘কী সুন্দর লাগছে দু’জনকে। এখনও দাঁড় করিয়ে দিলেন মনে হবে একসাথে ডেবিউ করতে চলেছে।’

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, আশি-নব্বইয়ের দশকে দু’জন একের পর এক হিট উপহার দিয়েছেন দর্শকদের। তারপর বেশ কিছু বছর দু’জনকে একসঙ্গে দেখা যায়নি রুপোলি পরদায়। প্রায় দেড় দশক পর শিবপ্রসাদ-নন্দিতা ‘প্রাক্তন’-এর সঙ্গে কামব্যাক করেছিল এই হিট জুটি। এরপর কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ ছবিতে (২০১৮) একসঙ্গে কাজ করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত।