Home / এক্সক্লুসিভ / শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন পূজা চেরি

শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন পূজা চেরি

ঢালিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। ঈদুল আজহায় পূজা অভিনীত ‘সাইকো’ সিনেমা মুক্তি পাবে। আগের ঈদে পূজার দুটি সিনেমা মুক্তি পেয়েছিল পূজার। ইতিমধ্যে পূজা চেরি ঢালিউড কিং শাকিব খান প্রযোজিত নতুন সিনেমা ‘মায়া’য় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করবেন শাকিব খান। গণমাধ্যমকে এ তথ্যটি পূজা নিশ্চিত করেছে।

গেল ঈদে শাকিবের সঙ্গে জুটি বেঁধে ‘গলুই’ সিনেমায় কাজ করেছেন। এরপর আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছিল ঢালিউডের এই নতুন জুটি। ফের জুটি বাঁধার খবরে ঢালিউড পাড়ায় ভাসছে তাদের প্রেমের গুঞ্জন।

শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে পূজা বলেছেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে যেই কাজ করেন তাকে নিয়েই গুঞ্জন রটে। আমি পজিটিভ মানুষ। যারা এমন ভাবছেন তারা ভুল ভাবছেন। কাজের বাইরে আমি কিছু ভাবছি না। আমি মনে করি, আমার জায়গা থেকে আমি সফল। সিনেমায় যে চরিত্রটা আমরা করেছি সেটা দেখে হয়তো মনে হয়েছে আমরা প্রেম করছি। আসলে বাস্তবে তেমন কিছু না।’

উল্লেখ্য, ২০২০-২১ অর্থবছরে ‘মায়া’ সিনেমাটি ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পায়। প্রজ্ঞাপনে বলা হয়েছে, ফেরারি ফরহাদের গল্প ও চিত্রনাট্যে এ সিনেমার পরিচালক হিমেল আশরাফ। শুটিংয়ের আগে ‘মায়া’ নামটি পরিবর্তন হতে পারে। শোনা গিয়েছে সিনেমায় থাকতে পারে বাড়তি কিছু চমক। যেগুলো শুটিংয়ের আগে জানাতে নারাজ প্রযোজনা প্রতিষ্ঠান।